Advertisement
০৫ মে ২০২৪
Boney Kapoor

Khushi Kapoor: জোয়ার ‘আর্চিস’-এই প্রথম অভিনয় খুশির? ছোট মেয়ের আত্মপ্রকাশ নিয়ে মুখ খুললেন বনি কপূর

  • বলিউডে পা শ্রীদেবীর ছোট-কন্যা খুশির।
  • খবরে সিলমোহর দিলেন বনি কপূর।
  • জোয়া আখতারের ছবিতে সুহানা এবং অগস্ত্যর সঙ্গেই আত্মপ্রকাশ কি?

খুশি কপূর এবং বনি কপূর

খুশি কপূর এবং বনি কপূর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২ ১৮:৪৪
Share: Save:

বলিউডে পা দিচ্ছেন শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কপূর। কানাঘুষো শোনা গিয়েছিল আগেই। এ বারে খুশির বাবা, প্রযোজক বনি কপূর সে খবরে সিলমোহর দিলেন। জানালেন, চলতি বছরেই শ্যুটিং শুরু করবেন জাহ্নবী কপূরের ছোট বোন।

কিন্তু কোন ছবি? কোনও বড় প্রযোজনা সংস্থা এবং পরিচালকের হাত ধরে অভিষেক হচ্ছে তাঁর? মাসখানেক আগে জানা গিয়েছিল, জোয়া আখতারের ছবিতে আত্মপ্রকাশ করবেন খুশি। শুধু তিনি-ই নন। বলিউডের আরও দুই তারকা-সন্তানকে দেখা যাবে একইসঙ্গে। অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শাহরুখ খানের মেয়ে সুহানা খান। কিন্তু সেই খবরে সিলমোহর দেননি কোনও তারকা।

নেটফ্লিক্স প্রযোজিত একটি মিউজিক্যাল ছবি বানাচ্ছেন জোয়া। ‘আর্চি কমিকস’ অবলম্বনে ছবি বানাবেন জাভেদ আখতার-কন্যা। সে খবর দিয়ে গত বছর জোয়া নিজেই একটি পোস্ট করেছিলেন।

ছোট মেয়ের অভিনয় জীবন শুরু হওয়া নিয়ে উৎফুল্ল বনি। সে কথা জানালেন তিনি। কিন্তু জোয়ার ছবিতেই আত্মপ্রকাশ কিনা, তা জানা যায়নি। বনি বললেন, ‘‘খুশির প্রথম ছবির শ্যুটিং শুরু হবে এপ্রিল মাস থেকে। কিন্তু এর থেকে বেশি কিছু এখনই বলা যাবে না। এক জন বাবা হিসেবে অর্জুন (কপূর) এবং জাহ্নবীর ক্ষেত্রেও আমি এই বিষয়টা বজায় রেখেছিলাম। তাঁদের পেশা নিয়ে আলোচনা করি এখনও। কিন্তু নিজের মতামত তাঁদের উপরে চাপিয়ে দিই না। চূড়ান্ত সিদ্ধান্ত তাঁদেরই। আজ অর্জুনএবং জাহ্নবী প্রতিষ্ঠিত। ভাল কাজ করছে দু’জনেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE