Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Plane Crash

Marilia Mendonca: বিমানে বসে ভিডিয়ো দিয়েছিলেন, ঘণ্টাখানেক পরেই মৃত্যু ব্রাজিলীয় গায়িকার

ব্রাজিলের গোইয়ানিয়া থেকে মিনাস জেরাইস যাওয়ার পথে ঘটে যায় দুর্ঘটনা। গায়িকার দফতরের তরফে জানানো হয়েছে— বিমানযাত্রীদের কাউকেই বাঁচানো যায়নি।

প্রয়াত ব্রাজিলীয় কান্ট্রি সিঙ্গার মারিলিয়া মেনডোনসা

প্রয়াত ব্রাজিলীয় কান্ট্রি সিঙ্গার মারিলিয়া মেনডোনসা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২১ ১২:৫৭
Share: Save:

বিমানে উঠে ইনস্টাগ্রামে ভিডিয়ো দিয়েছিলেন। কে জানত, এই শেষ বার দেখা যাবে ব্রাজিলীয় কান্ট্রি সিঙ্গার মারিলিয়া মেনডোনসাকে! ঘণ্টা খানেক পরে দুর্ঘটনায় বিমান। তাতেই মৃত্যু হল ২৬ বছরের গায়িকার। প্রয়াত তাঁর ম্যানেজার, সহকারী, বিমানচালক এবং সহকারী বিমানচালকও। ছোট বিমানটিতে গানের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন মারিলিয়া।

কান্ট্রি ঘরানার গান গেয়ে বিখ্যাত হন মারিলিয়া। ২০১৯ সালে লাতিন গ্র্যামি পুরস্কারও পান তিনি। স্থানীয় সংবাদমাধ্যমের খবর, শুক্রবার রাতে একটি গানের অনুষ্ঠান ছিল মারিলিয়ার। ব্রাজিলের গোইয়ানিয়া থেকে মিনাস জেরাইস যাওয়ার পথে ঘটে যায় দুর্ঘটনা। গায়িকার দফতরের তরফে জানানো হয়েছে— বিমানযাত্রীদের কাউকেই বাঁচানো যায়নি। ইনস্টাগ্রামে দেওয়া শেষ ভিডিয়োয় গিটার হাতে বিমানে ওঠার আগের মুহূর্তও যেমন ধরা পড়েছে, তেমনই দেখা গিয়েছে— বিমানে বসে মারিলিয়া খাবার খাচ্ছেন।

দুর্ঘটনার কারণ জানতে তদন্ত শুরু হয়েছে। এখনও পর্যন্ত পাওয়া খবরে জানা গিয়েছে— বিমানের চাকা মাটি ছোঁয়ার আগে একটি বৈদ্যুতিন তারে ধাক্কা খায়। নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন পাইলট। আর তাতেই মাটিতে আছড়ে পড়ে বিমানটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Plane Crash Brazil grammy award Marilia Mendonca
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE