Advertisement
২৭ এপ্রিল ২০২৪
manike mage hithe

Manike Mage Hithe: ‘মানিকে মাগে হিতে’ এ বার ইংরেজিতে! ভিডিয়ো পোস্ট হতেই প্রশংসার বন্যা

সুর, তাল এক রেখেই নিজের মতো করে এই গান সাজিয়েছেন এমা। ভিডিয়োটি পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই তিন লক্ষ মানুষ সেটি দেখে ফেলেছেন।

ইয়োহানির গান নিজের মতো করে গাইলেন এমা।

ইয়োহানির গান নিজের মতো করে গাইলেন এমা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২১ ১১:৫০
Share: Save:

মে মাস। ফেসবুক, ইউটিউবে ছড়িয়ে পড়েছিল সিংহলী গান। ‘মানিকে মাগে হিতে’। সাত মাস পরেও মলিন হয়নি সুর। সহজ সুরে বাঁধা এই গানের মুগ্ধতা কাটেনি এখনও। বরং দেশের গণ্ডি পার হয়ে তা ছড়িয়ে পড়েছে নানা দিকে। শ্রীলঙ্কার ইয়োহানি দিলোকা দি সিলভার গাওয়া এই গান এ বার ইংরেজি ভাষায়। গাইলেন ওলন্দাজ গায়িকা এমা হিস্টার্স।

সুর, তাল এক রেখেই নিজের মতো করে এই গান সাজিয়েছেন এমা। ভিডিয়োটি পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই তিন লক্ষ মানুষ সেটি দেখে ফেলেছেন। এমাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা।

‘মানিকে মাগে হিতে’ একটি সিংহলী ছবির গান। গত বছরে ছবিটি মুক্তি পায়। চলতি বছরে ইওহানি দি সিলভা গানটি নতুন করে গেয়েছেন। এর পরেই চর্চা শুরু হয় এই গান নিয়ে। ইতিমধ্যেই এই গানের নানা সংস্করণ নেটমাধ্যমে এসেছে। যত দিন যাচ্ছে, ততই যেন বাড়ছে এই গানের জনপ্রিয়তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

manike mage hithe srilanka Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE