Advertisement
০৯ মে ২০২৪
Ranbir Kapoor

Rishi kapoor-Ranbir: ছেলের বিয়ের যে পরিকল্পনা করে গিয়েছেন ঋষি কপূর তাকেই কি মান্যতা দিচ্ছেন ‘রণলিয়া’?

রণবীরের বিয়ে নিয়ে অনেক কিছুই ভেবেছিলেন ঋষি কপূর। শুধু ছেলের বিয়েটা দেখে যেতে পারলেন না। জীবনীকার মীনা আয়ারের কথায় প্রকাশ্যে অজানা তথ্য।

ঋষি কপূর, রণবীর ও আলিয়া

ঋষি কপূর, রণবীর ও আলিয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১৮:৫৯
Share: Save:

পরিচালক মহেশ ভট্টের কন্যা আলিয়াকে শুরু থেকেই মনে ধরেছিল কপূর পরিবারের। ঋষি কপূর মনে মনে ভাবতেন, আলিয়ার সঙ্গে রণবীরের বিয়ে হলে বেশ হয়! সে বিয়ে হচ্ছে, কপূর পরিবারে এখন আনন্দ-জোয়ার। কিন্তু দূর্ভাগ্য এই যে, কিছুই দেখে যেতে পারলেন না 'ববি'র নায়ক।

২০২০ সালে যখন শেষ নি:শ্বাস ত্যাগ করেন ঋষি, তখন পারিবারিক শোকসভায় আলিয়াও উপস্থিত ছিলেন। স্পষ্ট বোঝা যাচ্ছিল, তিনিও কপূর পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ। ঋষি কপূরও বেশ কয়েকটি অনুষ্ঠানে ছেলের বিয়ে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন। বলেছিলেন, "রণবীর খুব চাপা স্বভাবের। ও যদি সম্পর্কের সাত-সতেরো ব্যক্তিগত রাখতে চায়, বাবা হিসেবে আমি সেটা সমর্থন করব।"

স্মৃতিচারণে এমন নানান পুরনো কথা উঠে আসে একটি সাক্ষাৎকারে। যেখানে ঋষি কপূরের জীবনী 'খুললম খুল্লা'র রচয়িতা মীনা আয়ারও প্রয়াত অভিনেতার বেশ কিছু কথা তুলে ধরেন। মীনা বলেন, "রণবীর যদি ব্যক্তিগত পরিসরে অল্প কিছু মানুষের সামনে বিয়ে সারেন তাতে আপত্তি ছিল না ঋষির। উনি চাইতেন রণবীর তাঁর নিজের মতো করে বাঁচুন, যাতে তিনি স্বচ্ছন্দ।"

বাস্তবে সে ভাবেই বিয়ে সারছেন ঋষিপুত্র রণবীর কপূর। বিয়ে নিয়ে একেবারেই পারিবারিক পরিকল্পনা বাইরে আসছে না। সেই সঙ্গে নিরাপত্তাও জোরদার। এমনকী কবে যে বিয়ে আর কবে বৌভাত সে সম্পর্কেও ধারণা পেতে কালঘাম ছুটেছে সাংবাদিকদের। এতটাই কি গোপনীয়তা চেয়েছেন রণবীর? বাবার শেষ ইচ্ছে অনুযায়ীই কি বিয়ে করছেন তিনি?

মীনা আরও বলেন, ঋষি কপূর শেষ দিকে বলতেন, "রণবীর তাড়াতাড়ি বিয়েটা করুক। আমি ওর বিয়ে দেখে যেতে চাই। ও যদি ৪৫ জনের বেশি নিমন্ত্রিত অতিথি না চায় তাহলেও আমার আপত্তি নেই।"

জীবনীকারের মুখে এমন স্মৃতিচারণ শুনে অনেকেই দুয়ে-দুয়ে চার করলেন। বাবার কথামতোই ছিমছাম বিয়ে সারছেন রণলিয়া। একেবারে ব্যক্তিগত গণ্ডিতেই সীমাবদ্ধ থাকছে অনুষ্ঠান।

শোনা যাচ্ছে, ১৫ তারিখ বিয়ে সেরে ১৭ এপ্রিল মুম্বইয়ের তাজমহল প্যালেসে একটি বড়সড় পার্টি দেবেন 'রণলিয়া'। সহকর্মী বন্ধুদের জন্যই সেই আয়োজন। রিসেপশন পার্টি শুরু হবে ওইদিন রাত ৯ টায়, হোটেলের বলরুমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Rishi Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE