Advertisement
২৫ মে ২০২৪
Kiara Advani

কিয়ারার মতো গোলাপি স্টোল ধর্মতলায় ২০০ টাকায় পাবেন, কিন্তু তিনি কত টাকায় কিনেছেন?

সাদা জাম্পশ্যুটের উপর গায়ে জড়ানো গোলাপি চাদর। শনিবার জয়সলমের যাওয়ার সময় এই ছিল কিয়ারা লুক। এই ছবিতে কিয়ারার গোলাপি চাদরের দাম শুনলে বিস্মিত হবেন।

picture of kiara advani

নজরে কিয়ারা গোলাপি চাদর, দাম নেহাত কম নয়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২০
Share: Save:

শখের দাম লাখ টাকা। এই প্রবাদ বলিউডের তারকাদের ক্ষেত্রে একেবারে যথার্থ। বলিতারকাদের বিলাসবহুল জীবনের ভূরি ভূরি উদাহরণ রয়েছে। তবে বিয়ের আগে শেষ বার কিয়ারা আডবাণীর লুকে নজর কেড়েছিল একটা গোলাপি চাদর। চাদরের দাম শুনলে বিস্মিত হবেন আপনিও।

জয়সলমের যাওয়ার সময় মুম্বই বিমানবন্দরে একেবারেই সাদামাটা লুকে দেখা গিয়েছিল কিয়ারাকে। সাদা জাম্পশ্যুটের উপর গায়ে জড়ানো গোলাপি চাদর। সঙ্গে সোনালি রঙের ব্যাগ। চোখে রোদচশমা, ত্বকের রূপটানের ছোঁয়া নেই। কিন্তু হবু কনের কিয়ারার এই লুকে সব থেকে বেশি নজর কাড়ে তাঁর গোলাপি চাদর।

কিয়ারা যে দিল জয়সলমের পৌঁছলেন, তাঁর সঙ্গে ছিলেন পোশাকশিল্পী মণীশ মলহোত্র। কিয়ারা বিয়ের পোশাক নির্মাণ করেছেন বলিউডের এই বিখ্যাত পোশাকশিল্পী। এমনিতেই বলিউডের অন্দরে পোশাক শৌখিনী বলে বেশ নামডাক রয়েছে অভিনেত্রীর। বিভিন্ন সময় তাঁর সাজপোশাক নিয়ে কম চর্চা হয়নি। এ বার সকলের নজর কিয়ারা চাদরে।

অভিনেত্রীর এই চাদের দাম প্রায় ৮৬০০০ টাকা। অনলাইন বিপণি সাইটগুলিতে মিলছে এই চাদর। যদিও এমন দেখতে চাদর আপনি কলকাতায় ২০০ টাকায় পেয়ে যাবেন। সেই স্টোলের মান একই না হলেও একই রকম দেখতে হবে সহজেই।

৭ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন সিড-কিয়ারা। তার আগে ৬ ফেব্রুয়ারি গায়ে হলুদ ও সঙ্গীতের অনুষ্ঠান। বিয়েতে আমন্ত্রিত অতিথির সংখ্যা মাত্র ১০০-১২৫ জন। অতিথিদের জন্য সূর্যগড় প্রাসাদে ৮০টি বিলাসবহুল ঘরের আয়োজন করা হয়েছে। অতিথিদের আপ্যায়নের কোনও খামতি রাখছেন না এই তারকা জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kiara Advani Kiara advani pink stole Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE