Advertisement
০৮ মে ২০২৪
Parineeti-Raghav Wedding

‘আপনাদের তো নিমন্ত্রণ করিনি, কেন এসেছেন’, বিয়ের এক সপ্তাহ আগে কাদের উপরে চটলেন পরিণীতি?

গত মে মাসে দিল্লিতে বাগ্‌দান সেরেছেন পরিণীতি চোপড়া এবং রাঘব চড্ডা। আগামী ২৪ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন যুগল। বিয়ের মাত্র এক সপ্তাহ আগে মেজাজ হারালেন বলিউড অভিনেত্রী।

Parineeti Chopra.

পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৪
Share: Save:

২০২৩ পরিণীতি চোপড়ার কাছে বিশেষ একটা বছর। বিয়ে করছেন বলিউড অভিনেত্রী। চলতি মাসেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। গত ১৩ মে ধুমধাম করে আম আদমি পার্টির নেতা তথা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগ্‌দান সেরেছেন অভিনেত্রী। এ বার বিয়ের পালা। সেপ্টেম্বরেই সাত পাক ঘুরতে চলেছেন পরিণীতি ও রাঘব। আগামী ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। বিয়ের বাকি আর মাত্র এক সপ্তাহ, তুঙ্গে তোড়জোড়। তার মাঝেই হঠাৎ মেজাজ হারালেন ‘ইশকজ়াদে’ খ্যাত নায়িকা।

পাত্রী বলিউডের অভিনেত্রী। পাত্র দুঁদে রাজনীতিক। তাঁদের বিয়ের আয়োজন ঘিরে যে চাপ থাকবে, তা প্রত্যাশিত। তবে বিয়ের আয়োজন করতে গিয়ে যে কালঘাম ছুটে যাবে খোদ অভিনেত্রীর, তা বোধ হয় কল্পনা করেননি কেউই। বিয়ের তোড়জোড়ের মাঝে সম্প্রতি পরিণীতিকে দেখা গেল খাপ্পা মেজাজে। অভিনেত্রী গাড়ি থেকে নামা মাত্র তাঁর ছবি তুলছিলেন চিত্রগ্রাহীরা। তাঁদের ভিড় দেখেই চটলেন পরিণীতি। বিরক্ত হয়ে বলে বসলেন, ‘‘আপনারা কেন এসেছেন? আপনাদের ডেকেছি নাকি! অনেক হয়েছে, এ বার থামুন আপনারা।’’ রাগে গজগজ করতে করতেই চলেও গেলেন তিনি। পরিণীতির এমন আচরণে কিছুটা অবাক নেটাগরিকরা। সাধারণত চিত্রগ্রাহীদের সঙ্গে দুর্ব্যবহার করেন না পরিণীতি। যদিও অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন তাঁর অনুরাগীরা। তাঁদের দাবি, এত বড় মাপের বিয়ের আয়োজন মুখের কথা নয়। সব সময় ছবিশিকারিরা ছেঁকে ধরলে তো তাঁরা বিরক্ত হবেনই! যদিও এত রাগারাগির মাঝেও হবু স্বামীকে ভোলেননি পরিণীতি। সম্প্রতি রাঘবের নামের আদ্যক্ষর ‘আর’ লেখা টুপি পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

দিন কয়েক আগেই সমাজমাধ্যমের পাতায় ফাঁস হয়ে গিয়েছিল পরিণীতি ও রাঘবের বিয়ের নিমন্ত্রণপত্র। ধবধবে সাদা রঙের নিমন্ত্রণপত্র দেখে ধারণা, বাগ্‌দানের মতো বিয়ের জন্যও সাদা বা হালকা প্যাস্টেল শেডের পোশাকই বাছতে চলেছেন রাঘব ও পরিণীতি। উদয়পুরের তাজ লীলা প্যালেসে আয়োজন করা হয়েছে রাঘব ও পরিণীতির বিয়ের। ২৩ সেপ্টেম্বর ‘ওয়েলকাম লাঞ্চ’-এর মাধ্যমে দুপুর থেকে শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। তার পরে থাকছে নব্বইয়ের দশকের আদলে একটি থিম পার্টি। সেই দিনই সম্পন্ন হবে পরিণীতির ‘চূড়া সেরিমনি’। ২৪ সেপ্টেম্বর রাঘবের ‘সেহরাবন্দি’-র মাধ্যমে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। দুপুর সাড়ে ৩টের মধ্যে মালাবদল করবেন পরিণীতি ও রাঘব। তার পরে সাত পাক ঘুরবেন তাঁরা। ‘আ পার্ল হোয়াইট ওয়েডিং’-এর মাধ্যমে চার হাত এক হবে যুগলের। বিয়ের দিনই সন্ধেবেলায় তাজ লীলা প্যালেসে অনুষ্ঠিত হতে চলেছে নবদম্পতির রিসেপশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE