Advertisement
০৩ মার্চ ২০২৪
Bollywood Gossip

পরিবারের মন রাখতে শোভিতাকে ভুলে সত্যিই কি দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসছেন নাগা চৈতন্য?

দীর্ঘ দিনের প্রেমের পরে দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভুকে বিয়ে করেছিলেন নাগা চৈতন্য। সেই বিয়ে টেকেনি। বিচ্ছেদের বছর দুয়েক পরে নাকি ফের ছেলের বিয়ে দিতে উৎসুক নাগার্জুন।

Sobhita Dhulipala and Naga Chaitanya.

(বাঁ দিকে) শোভিতা ধুলিপালা। নাগা চৈতন্য (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৫১
Share: Save:

বিচ্ছেদের দু’বছরও হয়নি এখনও। এর মধ্যেই নাকি ফের বিয়ের পিঁড়িতে বসার কথা ভাবছেন দক্ষিণী তারকা অভিনেতা নাগা চৈতন্য। গত কয়েক দিন ধরেই এই জল্পনা বিনোদন জগতের অন্দরে। নাগা চৈতন্যের মতো জনপ্রিয় তারকা বলে কথা! তার উপরে সামান্থা রুথ প্রভুর সঙ্গে তাঁর দাম্পত্যজীবন ও বিবাহবিচ্ছেদ নিয়ে কম জলঘোলা হয়নি। সামান্থার সঙ্গে বিচ্ছেদের পরে ‘মেড ইন হেভেন’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাম জড়ায় নাগা চৈতন্যের। যদিও জনসমক্ষে নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি দু’জনের কেউই। তবে কি জল্পনার সেই সম্পর্কে ইতি টেনে সত্যিই দ্বিতীয় বার সংসার পাততে চলেছেন নাগা চৈতন্য?

গত কয়েক দিন ধরে শোনা যাচ্ছিল, ছেলেকে ফের সংসারী দেখতে চান দক্ষিণী তারকা নাগার্জুন। সেই কারণে নাকি নিজেই এ বার ছেলের জন্য পাত্রী নির্বাচন করেছেন তিনি। সামান্থার সঙ্গে সংসার ভাঙার পরে নাকি ছেলের জন্য বিনোদন জগতের বাইরের পাত্রী খুঁজছেন দক্ষিণী তারকা। এক ব্যবসায়ী পরিবারের মেয়েকে নাকি পছন্দও হয়েছিল নাগার্জুনের, এমন খবর পাওয়া যায়। তবে সেই সব খবর নাকি নেহাতই জল্পনা। এই মুহূর্তে কাউকে বিয়ের পরিকল্পনা নাকি নেই নাগা চৈতন্যের। অন্দরের খবর, শোভিতার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেতা। আপাতত সেই সম্পর্কেই মন দিতে চান তিনি। সঠিক সময় এলে তবেই নাকি পরের ধাপে পা বা়ড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন যুগল। তার আগে জনসমক্ষে নিজেদের সম্পর্ককে তুলে ধরতেও খুব একটা আগ্রহী নন নাগা চৈতন্য বা শোভিতা, কেউই।

দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পর ২০১৭ সালে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন নাগা চৈতন্য। সেই বিয়ে ভাঙে মাত্র চার বছরের মাথায়। তার পরে কেটে গিয়েছে বছর দুয়েক। শোভিতার সঙ্গে নাগা চৈতন্যের প্রেমের খবর নতুন নয়। একাধিক বার তার প্রমাণও মিলেছে সমাজমাধ্যমের পাতায়। আদৌ সেই সম্পর্ক পরিণতি পায় কি না, এখন তা দেখার অপেক্ষাতেই রয়েছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE