Advertisement
২৬ জুন ২০২৪
Bollywood Update

আর ‘মিসম্যাচ’ নয়! মনের মানুষ খুঁজে পেতেই তড়িঘড়ি আংটি বদল অভিনেত্রী প্রাজক্তা কোলীর

দেশের প্রথম সারির প্রভাবীদের মধ্যে অন্যতম তিনি। সম্প্রতি বলিউডেও অভিষেক হয়েছে তাঁর। ‘মিসম্যাচড’, ‘যুগযুগ জিয়ো’, ‘নিয়ত’-এর মতো সিরিজ় ও ছবিতে ইতিমধ্যেই কাজ করেছেন প্রাজক্তা।

Prajakta Koli

প্রাজক্তা কোলী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪৪
Share: Save:

বলিউডে ফের প্রেমের সুবাস। একাধিক বিচ্ছেদের জল্পনার মাঝে মিলল বাগ্‌দানের খবর। দীর্ঘ দিনের প্রেমিকের বিয়ের প্রস্তাবে সায় দিলেন সমাজমাধ্যমের প্রভাবী ও বলিউড অভিনেত্রী প্রাজক্তা কোলী। সমাজমাধ্যমের পাতায় বাগ্‌দত্তের সঙ্গে হাসিমুখে ছবিও পোস্ট করলেন প্রাজক্তা। সেই ছবিতে অভিনেত্রীর অনামিকায় ঝকঝকে হিরের আংটি। প্রাজক্তার বাগ্‌দানের খবরে শুভকামনা জানালেন তাঁর অনুরাগী থেকে বিনোদন জগতের সহকর্মীরা।

প্রাজক্তার বাগ্‌দত্ত বৃষঙ্ক খনল পেশায় আইনজীবী। বন্ধুবৃত্তেই তাঁর সঙ্গে আলাপ প্রাজক্তার। রুপোলি পর্দায় খ্যাতি অর্জন করার আগে থেকে তাঁর সঙ্গে সম্পর্কে রয়েছেন ‘মিসম্যাচড’ খ্যাত অভিনেত্রী। সমাজমাধ্যমের পাতায় একাধিক বার নিজেদের ছবিও শেয়ার করেছেন তিনি। আপাতত পেনসিলভ্যানিয়ার পিট্‌সবার্গে ছুটি কাটাচ্ছেন যুগল। প্রাজক্তার ছবি থেকে স্পষ্ট, সেখানে গিয়েই অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দেন বৃষঙ্ক। প্রস্তাবে সায় দিতে দেরি করেননি প্রাজক্তা। সমাজমাধ্যমের পাতায় নিজেদের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘‘বৃষঙ্ক এখন থেকে আমার প্রাক্তন প্রেমিক!’’

মুম্বইয়ের এক এফএম রেডিয়ো চ্যানেলে শিক্ষানবিশ হিসাবে কর্মজীবন শুরু প্রাজক্তার। সেখানে বছরখানেক চাকরি করার পরেও সাফল্যের মুখ দেখেননি তিনি। নতুন কিছু করার ভাবনা নিয়ে রেডিয়োর চাকরি ছাড়েন প্রাজক্তা। তার পরেই ইউটিউবে হাতেখড়ি তাঁর। ইউটিউবে ‘প্রিটি ফিট’, ‘রিয়্যাল টক টিউইসডে’-র মতো অনুষ্ঠানের মাধ্যমে দর্শকের নজরে আসেন প্রাজক্তা। করিনা কপূর খান, নেহা কক্কর, সান্যা মলহোত্র, মিথিলা পালকরের মতো বলিউড তারকাদের সাক্ষাৎকার নিয়েছেন তিনি। ধীরে ধীরে শুধু দেশেই নয়, প্রাজক্তার পরিচিতি তৈরি হয় আন্তর্জাতিক স্তরেও। নিজের ইউটিউব চ্যানেল ‘মোস্টলি সেন’-এ স্যামুয়েল এল জ্যাকসন, ব্রি লারসনের মতো তাবড় হলিউড তারকাদেরও সাক্ষাৎকার নিয়েছেন প্রাজক্তা। ২০২০ সালে স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘খেয়ালি পোলাও’-এর মাধ্যমে অভিনয়ের জগতে হাতেখড়ি তাঁর। তার পরে নেটফ্লিক্সে ‘মিসম্যাচড’ সিরিজ়ের দু’টি সিজ়নে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। অনিল কপূর, বরুণ ধওয়ান, কিয়ারা আডবাণীর ছবি ‘যুগযুগ জিয়ো’-র মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ তাঁর। প্রাজক্তার বাগ্‌দানের খবরে তাঁকে শুভকামনা জানিয়েছেন ‘যুগযুগ জিয়ো’ ছবির অভিনেতা অনিল ও বরুণও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE