Advertisement
২০ এপ্রিল ২০২৪
Naatu Naatu

আমেরিকা থেকে কোরিয়ায় পৌঁছল ‘নাটু নাটু’, কোরিয়ান তারকার নাচে উচ্ছ্বসিত অনুরাগীরা

‘নাটু নাটু’ জ্বরে কাবু গোটা বিশ্ব। গোল্ডেন গ্লোবস, অস্কারের মঞ্চে জায়গা করে নেওয়ার পর কীরাবাণীর গানে উদ্বেলিত কোরিয়া।

 BTS member Jungkook dances in Naatu Naatu, other member V teases him

‘নাটু নাটু’ গানের তালে পা মেলালেন কোরিয়ান তারকা জাংকুক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
সিওল শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৮:৫৫
Share: Save:

বিশ্বজু়ড়ে মানুষের মন জয় করেছে এস এস রাজামৌলির ছবি ‘আরআরআর’। শুধু ছবিই নয়, ছবিকে ছাপিয়ে প্রশংসা অর্জন করেছে ‘আরআরআর’-এর গান ‘নাটু নাটু’। এম এম কীরাবাণীর সুরে রাহুল সিপলিগঞ্জ ও কলা ভৈরবের গাওয়া এই গান প্রশংসিত হয়েছে বিশ্বের দরবারে। সেরা মৌলিক গানের জন্য জিতেছে গোল্ডেন গ্লোব, ক্রিটিক্‌স চয়েস-সহ একাধিক আন্তর্জাতিক পুরস্কার। অর্জন করেছে অস্কারের মনোনয়নও। এ বার সেই গানেই মজলেন কোরিয়ান তারকা জাংকুক। কোরিয়ান ব্যান্ড ‘বিটিএস’-এর সদস্য তিনি। দিন কয়েক আগে অনুরাগীদের সঙ্গে অনলাইনে কথাবার্তা বলার সময় ‘নাটু নাটু’ গানে নাচও করলেন কোরিয়ান তারকা। নিজেদের প্রিয় তারকাকে ওই গানে নাচতে দেখে উচ্ছ্বসিত ভারতীয় অনুরাগীরা। পাশাপাশি, এই ক’দিনের মধ্যে কোরিয়াতেও আরও জনপ্রিয়তা অর্জন করল ‘নাটু নাটু’।

দিন কয়েক আগে অনুরাগীদের সঙ্গে অনলাইনে কথাবার্তা বলছিলেন কোরিয়ান তারকা জাংকুক। এই ধরনের কথোপকথন চলাকালীন মাঝেমধ্যেই অনুরাগীদের জন্য পারফর্মও করেন কোরিয়ান তারকা। এমনিতেই নিজেদের গান ও নাচে দক্ষতার জন্য বেশ জনপ্রিয় কোরিয়ান তারকারা। তার মধ্যে কোরিয়ান ব্যান্ড ‘বিটিএস’-এর খ্যাতি জগৎজোড়া। ‘নাটু নাটু’ গানে নাচ করা মাত্রই জাংকুকের সেই ভিডিয়ো দেখেছিলেন প্রায় দেড় কোটির বেশি অনুরাগী। সেই ভিডিয়ো ভাইরাল হতে বেশি সময় লাগেনি। টুইটারে সেই ভিডিয়ো শেয়ার করা হয় ‘আরআরআর’-এর পাতা থেকেও।

‘বিটিএস’ ব্যান্ডের সদস্য জাংকুকের বলিউড প্রীতির কথা তাঁর অনুরাগীদের অজানা নয়। এর আগে ‘ওয়াখরা সোয়্যাগ’ গানেও নেচেছিলেন কোরিয়ান তারকা। ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান -শিব’ ছবির ‘কেশরিয়া’ গানেও নাচ করতে দেখা গিয়েছিল তাঁকে। এ বার ‘নাটু নাটু’ গানের তালে পা মেলালেন জাংকুক। শুধু পা মিলিয়েই ক্ষান্ত হননি তিনি। গানের ‘হুক স্টেপ’ রীতিমতো পারফর্ম করলেন নিজের অনুরাগীদের জন্য। আর সপ্তাহ খানেক পরেই অস্কারের অনুষ্ঠান। তার আগে যে এই স্বীকৃতি আরও খানিকটা আত্মবিশ্বাস বাড়িয়ে দিল ‘আরআরআর’ টিমের, তা নিয়ে সন্দেহ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BTS Naatu Naatu south korean band K-POP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE