Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Hardik Pandya-Natasha Stankovic

নাতাশাকে আদরে ভরালেন হার্দিক, জন্মদিনে স্ত্রীকে বিশেষ শুভেচ্ছা তারকা ক্রিকেটারের

৪ মার্চ নাতাশা স্ট্যানকোভিচের জন্মদিন। এই বিশেষ দিনে বিশেষ প্রস্তুতি হার্দিক পাণ্ড্যের। স্ত্রীর জন্য কী বার্তা হার্দিকের?

Indian Cricketer Hardik Pandya wishes his wife Natasha Stankovic on her birthday

জন্মদিনে স্ত্রী নাতাশাকে আদরে ভরালেন হার্দিক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৫:২৭
Share: Save:

প্রতি দিন তিনি নতুন ভাবে প্রেমে পড়ছেন একই মানুষের। স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের প্রেমে গদগদ ক্রিকেট তারকা হার্দিক পাণ্ড্য। ১৪ ফেব্রুয়ারি দ্বিতীয় বার ধুমধাম করে বিয়ে করেন হার্দিক এবং নাতাশা। পুরনো দিনগুলোকে আরও এক বার ঝালিয়ে নিতে বিশাল আয়োজন করেছিলেন। বিয়ের সেই টুকরো টুকরো মুহূর্তকে এক সুতোয় গেঁথে একটি মিষ্টি ভিডিয়ো পোস্ট করলেন হার্দিক। উপলক্ষ স্ত্রীর জন্মদিন। নাতাশকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, “শুভ জন্মদিন আমার সোনা। যত দিন যাচ্ছে, তত বেশি করে তোমায় ভালবাসতে ইচ্ছা করছে।”

প্রকাশ্যেই স্ত্রীকে আদরে ভরালেন হার্দিক। ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসে দিল্লিতে প্রথমে খ্রিষ্টান ধর্মমতে বিয়ে করেছিলেন দম্পতি। তার পর হিন্দুমতে রাজকীয় বিয়ের অনুষ্ঠান হয় রাজস্থানের উদয়পুরে।

২০২০ সালের মে মাসে বিয়ে করেছিলেন হার্দিক এবং নাতাশা। সে সময় কোভিডের জন্য শুধু আইনি ভাবে বিয়ে সারেন। কোনও অনুষ্ঠান হয়নি। তাই স্ত্রীর আবদার মেনে আবার আনুষ্ঠানিক বিয়ের আয়োজন করেন হার্দিক। এক পুত্রের বাবা-মা তাঁরা।

গত তিন বছর নিজেদের জন্য আলাদা করে তেমন একটা সময় সময় বার করতে পারেননি তাঁরা। নাতাশার ইচ্ছা মতোই অনুষ্ঠান করে আবার বিয়ে করার সিদ্ধান্ত নেন হার্দিক। আনুষ্ঠানিক বিয়ের জন্য বেছে নেন ১৪ ফেব্রুয়ারি ভালবাসার দিনটিকে। রাজস্থানের উদয়পুরে বসেছিল তাঁদের বিয়ের আসর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Natasha Stankovic Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE