Advertisement
২০ এপ্রিল ২০২৪
New Face in Spy Universe

‘স্পাই ইউনিভার্স’-এ নতুন মুখ! দীপিকা, ক্যাটরিনা, বাণীর পরে এ বার পালা কোন নায়িকার?

গুপ্তচর ব্রহ্মাণ্ড নিয়েই আপাতত ব্যস্ত যশরাজ ফিল্মস। ‘পাঠান’-এর সাফল্যের পর স্পাই ইউনিভার্সে মন দিয়েছেন আদিত্য চোপড়া। এ বার সেই ব্রহ্মাণ্ডে পা রাখতে চলেছেন নতুন এক নায়িকা।

Bunty Aur Babli 2 fame actress Sharvari Wagh reportedly joined the YRF Spy Universe

এ বার আরও বড় মাপের ছবিতে পা রাখতে চলেছেন শর্বরী বাঘ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৭:২৯
Share: Save:

বছর শুরু হয়েছে বক্স অফিস সাফল্যের হাত ধরে। জানুয়ারিতে মুক্তি পাওয়া ‘পাঠান’ খরা কাটিয়েছে বলিউডের বক্স অফিসের। হাজার কোটির টাকার বেশি ব্যবসা করা ছবিই এখন প্রযোজক, পরিচালকদের সব থেকে বড় ভরসার জায়গা। ‘পাঠান’-এর সাফল্যে নতুন মোড় যেমন এসেছে শাহরুখ খানের কর্মজীবনে, তেমনই এই ছবি নতুন দিশা দেখিয়েছে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসকেও। দীর্ঘ চার বছর পরে যেমন রাজকীয় ভঙ্গিতে প্রত্যাবর্তন ঘটেছে বলিউডের ‘বাদশা’র, তেমনই ব্যবসায় লক্ষ্মীলাভ হয়েছে ওয়াইআরএফ-এরও। এ বার সেই লক্ষ্মীকে হাতছাড়া করতে নারাজ যশরাজ।

‘পাঠান’-এর বিশ্বজোড়া সাফল্যের পর এ বার অ্যাকশন ছবিতেই বেশি জোর দিচ্ছেন যশরাজ কর্তা আদিত্য চোপড়া। সেই ভাবনা থেকে ‘স্পাই ইউনিভার্স’ তথা গুপ্তচর ব্রহ্মাণ্ডকে আরও প্রসারিত করতে আগ্রহী আদিত্য। ছবির পরিকল্পনা ছিল আগেই। এ বার, আরও উৎসাহ নিয়ে নতুন ভাবে সেই ছবিগুলিকে ঢেলে সাজাতে উদ্যোগী যশরাজ কর্তা। খবর, যশরাজের স্পাই ইউনিভার্সের আগামী ছবির জন্য নতুন নায়িকা আনতে চলেছেন আদিত্য।

সহকারী পরিচালক হিসাবে বিনোদনের দুনিয়ায় হাতেখড়ি তাঁর। ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘বাজিরাও মস্তানি’র মতো ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন শর্বরী বাঘ। তার পর ‘বান্টি অউর বাবলি ২’ ছবিতে অভিষেক অভিনেত্রী হিসাবে। ‘বান্টি অউর বাবলি ২’ ছবির প্রযোজক ছিল যশরাজ ফিল্মস। সেই দিক থেকে দেখতে গেলে যশরাজের নায়িকা হিসাবে ইতিমধ্যেই আত্মপ্রকাশ করে ফেলেছেন শর্বরী। তবে এ বার, আরও বড় মাপের ছবিতে পা রাখতে চলেছেন অভিনেত্রী। বলিপাড়ার অন্দরের খবর, শর্বরীর মধ্যে বড় তারকা হওয়ার সম্ভাবনা দেখেছেন আদিত্য চোপড়া। শর্বরীর অভিনয়ের উপর আস্থা আছে তাঁর।

সেই ভরসা থেকেই বড় ছবিতে তাঁকে সুযোগ দিতে চান বলিউডের অন্যতম সেরা প্রযোজক-পরিচালক। শুধু তাই নয়, বাণী কপূরের পর নতুন এক অভিনেত্রীকে প্রচারের আলোয় আনতে আগ্রহী ওয়াইআরএফ। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফ, বাণী কপূরের সঙ্গে তাল মিলিয়ে অভিনয় করার মতো ক্ষমতা আছে শর্বরীর মধ্যে, বিশ্বাস আদিত্যের।

‘পাঠান’-এর পর আপাতত ‘টাইগার ৩’ নিয়ে ব্যস্ত যশরাজ ফিল্মস। পাশাপাশি লাইনে রয়েছে ‘ফাইটার’, ‘ওয়ার ২’, ‘টাইগার ভার্সেস পাঠান’-এর মতো ছবিও। খবর, এই ছবিগুলির মধ্যে কোনও একটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে শর্বরী বাঘকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE