• স্বরলিপি ভট্টাচার্য
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘আমার দুর্গা’র পর কী করছেন সঙ্ঘমিত্রা?

Sanghamitra Talukdar
সঙ্ঘমিত্রা তালুকদার।

চোখের সামনে অন্যায় হচ্ছে। অথচ তিনি প্রতিবাদ করবেন না, তা আবার হয় নাকি? প্রতিবাদ করেছেন ঘরে-বাইরে। কাছের মানুষ ভুল বুঝেছেন। তাতেও দমে যাননি তিনি। এই প্রতিবাদী চরিত্রকে আপনি দেখেছেন টিভির পর্দায়। ‘আমার দুর্গা’ ধারাবাহিকের কথা মনে পড়ে? ঠিকই ধরেছেন। ওই ধারাবাহিকের প্রধান চরিত্র ‘দুর্গা’ ওরফে সঙ্ঘমিত্রা তালুকদারের কথাই বলা হচ্ছে।

‘আমার দুর্গা’ প্রবল এক সময় জনপ্রিয়তা পেয়েছিল। তার পর সঙ্ঘমিত্রা কী করছেন?

 না! অনস্ক্রিন প্রতিবাদী স্বভাব তাঁর এখনও বদলায়নি। কারণ এই মুহূর্তে ‘গ্যাংস্টার গঙ্গা’ নামে একটি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। সেখানেও তাঁর চরিত্রটি প্রতিবাদী। গত ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে এই ধারাবাহিক। এর মধ্যেই দর্শকের প্রশংসা পাচ্ছেন বলে জানালেন তিনি।

দেখুন, বিনোদনের নানা কুইজ

‘‘গঙ্গা আসলে গ্যাংস্টার নয়। পুরুষতান্ত্রিক সমাজে মেয়েদের যে ভাবে দেখা হয়, সেই দৃষ্টিভঙ্গি পাল্টাতে চায় গঙ্গা। শুধু বিয়েতে মেয়েদের জীবন আটকে নেই। বরং একজন মেয়ে চাইলে সংসারও চালাতে পারেন, এটাই বোঝাতে চায় গঙ্গা’’ বললেন সঙ্ঘমিত্রা।


গত ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে সঙ্ঘমিত্রার নতুন ধারাবাহিক ‘গ্যাংস্টার গঙ্গা’।

কাঁকিনাড়ার বাড়ি, বাবা, মা, বোনকে ছেড়ে কলকাতায় কাজের সূত্রে থাকেন অভিনেত্রী। কাজের পাশাপাশি কল্যাণী বিশ্ববিদ্যালয় থেকে ‘ডবল এম এ’ করছেন। ‘‘আমি মা ন্যাওটা। এখনও মা ফোন করে ঘুম থেকে ডেকে দেয়। খুব মিস করি ওদের…’’ শেয়ার করলেন সঙ্ঘমিত্রা।

আরও পড়ুন, ‘আমি ভাগ্যবান #মিটু ফেস করিনি, কিন্তু কেন ভাগ্যবান বলব বলুন তো?’

এখন টেলি পাড়ার কাজের সময় বাঁধা। সে কারণেই লিড চরিত্রে অভিনয় করেও পড়াশোনা ব্যালান্স করতে পারছেন বলে জানালেন সঙ্ঘমিত্রা।

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন