Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Yash Dasgupta

বছরশেষের ছুটি

মলদ্বীপে অক্ষয়-টুইঙ্কল

মলদ্বীপে অক্ষয়-টুইঙ্কল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ০৭:০৬
Share: Save:

নতুন বছরের প্রাক্কালে আর সকলের মতো বলিউড তারকারাও ছুটির মেজাজে। রুপোলি দুনিয়ার অনেক জুটিই বেরিয়ে পড়েছেন ইংরেজি নতুন বছরের ছুটি কাটাতে। রণবীর কপূর-আলিয়া ভট্টকে মঙ্গলবারই দেখা গিয়েছে মুম্বই বিমানবন্দরে। শোনা যাচ্ছে, তাঁরা নিউ ইয়র্ক বেড়াতে গিয়েছেন। এ বছর রণবীরের জন্মদিনে দু’জনে জোধপুরে গিয়েছিলেন। এর আগে সেটাই ছিল তাঁদের একসঙ্গে শেষ বেড়াতে যাওয়া। মঙ্গলবার মুম্বই বিমানবন্দরে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েছেন সিদ্ধার্থ মলহোত্র-কিয়ারা আডবাণী। বলিউডের পছন্দের গন্তব্য মলদ্বীপ বেড়াতে গিয়েছেন তাঁরা।

বুধবার ছিল টুইঙ্কল খন্নার ৪৮তম জন্মদিন। বিশেষ দিনটি কাটাতে অক্ষয়কুমারের সঙ্গে মলদ্বীপে পাড়ি দিয়েছেন টুইঙ্কল। সেখানে সমুদ্রের উপরে ভাসমান রিসর্ট থেকে অক্ষয়ের সাইকেল চালানোর ভিডিয়ো, দু’জনের জলের উপরে ঝোলানো হ্যামকে বসে একসঙ্গে অবসরযাপনের নানা মুহূর্ত ধরা পড়েছে দুই তারকার সোশ্যাল মিডিয়াতেই। দিনকয়েক আগেই অক্ষয়-টুইঙ্কল ও তাঁদের মেয়ে নিতারা পৌঁছে গিয়েছিলেন মলদ্বীপে। প্রসঙ্গত, বুধবার ছিল রাজেশ খন্নারও জন্মদিন। বাবা ও মেয়ের একই দিনে জন্মদিন হওয়ায় ছোটবেলার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে বাবাকে স্মরণ করেছেন টুইঙ্কল।

নুসরত-যশের এয়ারপোর্ট লুক

নুসরত-যশের এয়ারপোর্ট লুক

বিদ্যুৎ জামওয়াল এবং নন্দিতা মেহতানি ছুটি কাটাতে পৌঁছে গিয়েছেন লন্ডনে। ‘খুদা হাফিজ় চ্যাপ্টার টু’র শুট করতে বিদ্যুৎ মিশরে কিছু দিন কাটিয়ে এসেছেন সম্প্রতি। তার পরে নন্দিতা আর তাঁর পরিবারের সঙ্গে যোগ দিয়েছেন অভিনেতা লন্ডনে গিয়ে। বড়দিনের পর থেকে নতুন বছর পর্যন্ত সেখানেই কাটাবেন তাঁরা। এ দিকে, মুসৌরিতে ছুটি কাটিয়ে বুধবার মুম্বই ফিরেছেন শিল্পা শেট্টি ও তাঁর পরিবার।

ছুটির আমেজ টলিউডেও। নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত বেরিয়ে পড়েছেন গোয়ায় ছুটি কাটাতে। বলিউডের তারকাদের এয়ারপোর্ট লুকের মতো তাঁরাও পোশাকে স্টেটমেন্ট তৈরি করেছেন। দু’জনেই পোস্ট করেছেন সে ছবি। সামনেই মুক্তি পেতে চলেছে নুসরতের নতুন ছবি ‘স্বস্তিক সংকেত’-এর ট্রেলার। গোয়ার সমুদ্রসৈকতে তাঁদের একসঙ্গে ছবি দেখার জন্য আগ্রহী অনুরাগীরা।

ওমিক্রন নিয়ে বিভিন্ন রাজ্যে শুরু হয়েছে নিয়মের কড়াকড়ি। তার আগেই ছুটির আনন্দ গায়ে মেখে নিতে চাইছেন তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE