Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২২
Cyclone Tauktae

জোড়া আক্রমণে নাজেহাল ফিল্মনগরী

ছবি পিটিআই।

ছবি পিটিআই।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ০৭:১৯
Share: Save:

কোভিডের দাপটে ইতিমধ্যেই নাজেহাল মুম্বইবাসী। এ বার তাঁদের সাইক্লোনের হাত থেকে বাঁচানোর জন্য আবেদন জানালেন তারকারা। অমিতাভ বচ্চন, করিনা কপূর খান, কাজল, করিশ্মা কপূর, জ্যাকলিন ফার্নান্ডেজ়, কার্তিক আরিয়ান-সহ অনেক সেলেব্রিটিই নিজেদের সোশ্যাল মিডিয়া পেজে জনগণের কাছে বাড়ি থেকে না বেরোনোর আবেদন রেখেছেন। রাস্তার কুকুর-বিড়ালদের আশ্রয় দেওয়ার আবেদনও রাখা হয়েছে জনসাধারণের কাছে।

আরব সাগরপারে ঘূর্ণিঝড় টাউটের আছড়ে পড়ার সতর্কতা জারি হওয়ার পর থেকেই তৎপরতা শুরু হয়ে গিয়েছিল মুম্বইয়ে। বৃষ্টি ও তীব্র বেগে হাওয়া বইতে শুরু করে দিয়েছে রবিবার থেকেই। গুজরাত উপকূলে তাণ্ডবরত ঘূর্ণিঝড় টাউটের প্রভাবে ক্ষতিগ্রস্ত হল ধারাবাহিকের শুটিং সেট। দাদরের সিলভাসায় শুটিং চলছিল ‘ইয়ে রিশতা কেয়া কহলাতা হ্যায়’-এর। সেখানে সেটের বেশ কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে ঝড়ের দাপটে। উড়ে গিয়েছে টেবিল-চেয়ার। সাইক্লোনের তাণ্ডবের সেই ভিডিয়ো পোস্ট করেছেন ধারাবাহিকের অভিনেতা কর্ণ কুন্দ্রা।

মুম্বইয়ে টিকাকরণ কর্মসূচি আপাতত বন্ধ দুর্যোগের আবহে। কোভিড কেয়ার সেন্টারগুলি থেকে রোগীদের সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। বাড়ি থেকে না বেরোনোর বার্তা নাগরিকদের কাছে পৌঁছতে তৎপর হয়েছেন তারকারা। অমিতাভের টুইট, ‘টাউটের প্রভাব শুরু হয়ে গিয়েছে। সুরক্ষিত থাকুন, প্রার্থনা রইল।’ বাড়ির মধ্যে থেকেই নিজেদের সুরক্ষিত রাখার পরামর্শ দিচ্ছেন সকলে। অতিমারি ও ঘূর্ণিঝড়ের জোড়া আক্রমণ থেকে নিজেদের আগলে রাখাই এখন মুম্বইবাসীর লক্ষ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.