Advertisement
০৫ মে ২০২৪
cezanne khan

‘কসৌটি জিন্দেগি কি’ খ্যাত সেজ়ান খানের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ স্ত্রী আয়েশার

‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়াল খ্যাত অভিনেতা সেজ়ান খানের নামে গার্হস্থ্য হিংসার অভিযোগ। স্ত্রীকে ঘরবন্দি করে রাখা থেকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ— আর কী কী করতেন অভিনেতা?

Cezanne Khan alleged domestic violence by wife Aisha

অভিনেতা সেজান খান। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১১:০২
Share: Save:

২০০১-এ ‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়ালে নজর কেড়েছিল অনুরাগ বসুর চরিত্রটি। সেই ভূমিকায় অভিনয় করে রাতারাতি সকলের প্রিয় হয়ে ওঠেন সেজ়ান খান। অনুরাগের চরিত্রের জন্য এখনও সমান জনপ্রিয়তা পান। অনুরাগ ও প্রেরণার পর্দায় রসায়ন ছিল অসম্ভব জনপ্রিয়। অভিনেতার হাসির জাদুতে ঘায়েল হতেন তাঁর মহিলা অনুরাগীরা। এ বার এই সেজ়ানের নামেই গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন তাঁ স্ত্রী আয়েশা পিরানি। গালিগালাজ থেকে ঘরবন্দি করে রাখার মতো একগুচ্ছ অভিযোগ আনেন আয়েশা। গত বছরই জানা যায় প্রেমের সম্পর্কে রয়েছেন অভিনেতা। প্রেমিকার জন্মদিন উদ্‌যাপন করতেও দেখা যায়। তবে আয়েশার দাবি, তাঁরা এখনও স্বামী-স্ত্রীর সম্পর্কে রয়েছেন।

আয়েশা আমেরিকায় থাকেন। সেজ়ানের নামে এফআইআর দায়ের করতে ভারতে আসেন। আয়েশা এক সাক্ষাৎকারে বলেন, ‘‘আমাকে ঘরে তালাবন্ধ করে রেখে দিত সেজ়ান। সেই সময় স্কাইপে অন্য মহিলাদের সঙ্গে কথা বলত। এই ঘটনারা সাক্ষী রয়েছে আমার সন্তানরা। সেজ়ান সব সময় বলত, আমি তোমাকে বিয়ে করেছি, গোটা জীবনটা তোমাকে দিইনি। এমন ভাষায় কথা বলত যা আমার মুখে আনতেও কুণ্ঠা হয়।’’

আয়েশার দাবি ,সেজ়ান ও তাঁর প্রেমিকা আফশীন, দু’জনে মিলে তাঁকে হেনস্থা করছেন। তাঁরা অশ্লীল মেসেজ পাঠাচ্ছেন, ভয়েজ নোট পাঠাচ্ছেন তাঁকে। গত বছর অভিনেতার সঙ্গে দেখা করতে তাঁর বাড়ি যান আয়েশা। তাঁকে দেখামাত্রই নাকি কথা না বলেই সেখানে থেকে পালিয়ে যান, দাবি করেছেন সেজানের স্ত্রী।

২০২১ সালে প্রথম সেজ়ান খানের বিয়ের খবর শোনা যায় আয়েশার সঙ্গে। যদিও এই বিয়েকে কখনওই স্বীকৃতি দেননি সেজ়ান। বরাবরই বলে এসেছেন আয়েশা তাঁর পাগল অনুরাগী। সেজ়ানের কথায়, ‘‘আমি কখনওই বিবাহিত ছিলাম নয়। এটা একেবারেই পাগলামি। আমার নাম ভাঙিয়ে প্রচারের আলোয় আসতে চাইছে। আমার তুতো ভাইয়ের স্ত্রীর বোন বলেই চিনি ওঁকে। থাকেন করাচিতে। শুধু শুধু আমার নাম জড়িয়ে টানাটানি করছেন।’’

শোনা যাচ্ছে, চলতি বছরই নাকি প্রেমিকা আফশীনের সঙ্গে নিকাহ সারবেন সেজ়ান। প্রায় চার বছরের সম্পর্ক। অবশেষে সেই সম্পর্ককেই পরিণতি দিতে চাইছেন অভিনেতা। তবে তার আগে এই আইনি জট থেকে তাঁকে বেরোতে হবে। অভিনেতা কী ভাবে সেটা করেন, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE