Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Chanchal Chowdhury

চঞ্চল চৌধুরীর ‘কারাগার’-এর দ্বিতীয় সিজন কবে আসছে? ঘোষণা হল তারিখ

‘কারাগার’ সিরিজের দ্বিতীয় সিজন কবে আসছে সেই নিয়ে উৎসাহের অন্ত নেই দর্শকদের! অবশেষে জানা গেল এই সিরিজের দ্বিতীয় সিজনের মুক্তির তারিখ।

মুক্তি পেতে চলেছে ‘কারাগার ২’।

মুক্তি পেতে চলেছে ‘কারাগার ২’। ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১০:২৯
Share: Save:

এই মুহূর্তে চঞ্চল-হাওয়ায় ভাসছে শহর। সদ্য অনুষ্ঠিত চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে শুধু একটাই নাম, চঞ্চল চৌধুরী। ‘হাওয়া’ ছবি মুক্তির আগে অভিনেতার করা যে সিরিজ নিয়ে দর্শকদের মধ্যে উৎসাহ ছিল সেটি ‘কারাগার’। এই সিরিজে তাঁর অভিনয় প্রশংসায় ভরিয়ে দেয় অভিনেতাকে। তার পর থেকেই উৎসাহ ছিল এই কবে আসবে এই সিরিজের দ্বিতীয় সিজন?

আনন্দবাজার অনলাইনের লাইভে এসে অভিনেতা বলেন, “সিদ্ধান্ত হইচই-এর। আমার দেশের মানুষেরও এই একই অপেক্ষা। বলতে পারি, আসছে খুব শীঘ্রই। শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। সম্পাদনার কাজ চলছে। হয়ে গেলেই সম্প্রচারিত হবে। বেশি দিন অপেক্ষা করতে হবে না।” তবে এ বার প্রকাশ্যে এল ‘কারাগার’ দ্বিতীয় সিজনের মুক্তির তারিখ।

গত ১৯ অগস্ট হইচইতে মুক্তি পেয়েছিল ‘কারাগার’ সিরিজ। যেখানে মূল চরিত্রে চঞ্চল। ২৫০ বছর ধরে তিনি জীবিত। কিন্তু ৫০ বছর ধরে জেলে বন্দি, যার তালা খোলা হয়নি বহু বছর ধরে। সেখানেই এই রহস্যজনক আসামিকে দেখে চমকে ওঠে দু’বাংলার দর্শক। দাঁতে কালো ছোপ। মারের চোটে চোখ ফুলে লাল টকটকে। গায়ে কালশিটের দাগ। কথাও বলতে পারছে না। ইশারায় বোঝান তিনি মীরজাফরের খুনি। রহস্য জিইয়ে রেখেই শেষ হয় কারাগারের প্রথম সিজন।

এ বার সেই রহস্যের উন্মোচন হবে নাকি নতুন কিছু অপেক্ষা করছে দর্শকদের জন্য। সেই নিয়ে আসছে ‘কারাগার’ দ্বিতীয় সিজন ১৫ ডিসেম্বর। দ্বিতীয় সিজনে গল্প আরও জমে উঠবে, জানিয়েছিলেন স্বয়ং চঞ্চল চৌধুরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chanchal Chowdhury Karagar Karagar 2 hoichoi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE