Advertisement
০৪ মে ২০২৪
Charu Asopa

সুস্মিতার ভাইয়ের সঙ্গে কখনও ভাব,কখনও আড়ি, সেই জেরে চারু মেজাজ হারাচ্ছেন মেয়ের উপর!

জুনের প্রথম সপ্তাহে আইনত বিচ্ছেদ হয় সুস্মিতা সেনের ভাই ও ভ্রাতৃবধূর। তবে একা মেয়েকে মানুষ করতে গিয়ে হিমশিম খাচ্ছেন চারু!

Actress Charu Asopa

অভিনেত্রী চারু অসোপা, কোলে কন্যা জিয়ানা। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১৪:০৫
Share: Save:

দাম্পত্যজীবনে বিস্তর চড়াই-উতরাইয়ের পর শেষমেশ বিবাহবিচ্ছেদের পথেই হাঁটলেন রাজীব সেন ও চারু অসোপা। জুনের প্রথম সপ্তাহে আইনত বিচ্ছেদ হয় সুস্মিতা সেনের ভাই ও ভ্রাতৃবধূর। যদিও বিচ্ছেদের সপ্তাহ ঘুরতে না ঘুরতেই চারুর সঙ্গে একত্রে থাকার ইচ্ছে প্রকাশ করেন রাজীব। তার পর বিভিন্ন সময় একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। সমাজমাধ্যমে সেই ছবিও ভাগ করে নিয়েছেন প্রাক্তন দম্পতি। তবে একা মা হিসেবে মেয়েকে মানুষ করা যে খুব সোজা কাজ নয়, সে কথা জানালেন অভিনেত্রী। যার ফলে মাঝে মধ্যেই তাঁর ধৈর্যচ্যুতি ঘটছে, মেজাজ হারাচ্ছেন।

চারু নাকি আজকাল বড্ড অস্থির হয়ে উঠেছেন, বিরক্ত হয়ে উঠছেন মাঝেমধ্যেই। মেয়ে জিয়ানা কথা না শুনলেই মেজাজ হারাচ্ছেন। চিৎকার করে ফেলেছেন। পরে অবশ্য মনখারাপও হচ্ছে। মেয়েকে ধরে কান্নাকাটিও করছেন। চারুর কথায়, ‘‘আসলে একা হাতে সবটা করা বেশ শক্ত। মাঝে মধ্যে বিরক্তিও আসছে। দু’দিন আগে মেয়ে খাওয়া নিয়ে জেদ করায় চিৎকার করে ফেলি।পরে অবশ্য ওকে জড়িয়ে কাঁদতে শুরু করি। আমরা দু’জনেই এখন পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে শিখছি ।’’ তবে অন্য মায়েদের তুলনায় একা মায়ের সন্তানকে বড় করে তোলাটা যে বেশ শক্ত, স্বীকার করে নিলেন চারু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE