Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ সেপ্টেম্বর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

এ বার দেব আর অনির্বাণ এক ছবিতে, দেবের স্ত্রীর চরিত্রে...

এই প্রথম বার দেব আর অনির্বাণ অভিনয় করতে চলেছেন একই ছবিতে। অনির্বাণের চরিত্রের নাম ভার্গব। চরিত্রটি একজন স্বাধীনতা সংগ্রামীর। অনির্বাণ নিজেও

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৫ জানুয়ারি ২০২০ ১২:০১
Save
Something isn't right! Please refresh.
অনির্বাণ এবং দেব।

অনির্বাণ এবং দেব।

Popup Close

সামনে এল দেবের পরবর্তী ছবি ‘গোলন্দাজ’-এর সম্পূর্ণ কাস্ট লিস্ট। ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে যে দেব অভিনয় করবেন তা আগেই জানা গিয়েছিল। এ বার জানা গেল বাকি কলাকুশলীর নাম এবং ফিল্মে তাঁদের ভূমিকা।

এই প্রথম বার দেব আর অনির্বাণ অভিনয় করতে চলেছেন একই ছবিতে। অনির্বাণের চরিত্রের নাম ভার্গব। চরিত্রটি একজন স্বাধীনতা সংগ্রামীর। অনির্বাণ নিজেও কিন্তু ফুটবলের বড় ভক্ত। তিনি যে আর্জেন্টিনা সমর্থক, সে কথা আগেও বহুবার বলেছেন।

দেব অর্থাৎ নগেন্দ্রর স্ত্রীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ঈশা সাহাকে। শোভাবাজারের রানি কমলিনীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ব্যক্তিগত জীবনেও স্ত্রী কমলিনীই ছিলেন নগেন্দ্রর সবচেয়ে বড় সাপোর্ট সিস্টেম। দেখা যাবে অভিনেতা ইন্দ্রাশিস রায় এবং শ্রীকান্ত আচার্যকেও। দেবের বাবার ভূমিকায় অভিনয় করবেন শ্রীকান্ত। এ ছাড়াও মেজর জ্যাকসনের ভূমিকায় দেখা যাবে মার্কিনী অভিনেতা অ্যালেক্স ও নীলকে। রয়েছে আরও নানা ধরনের চমক। ছবিটি পরিচালনা করছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়।

Advertisement

আরও পড়ুন-‘গৃহশিক্ষক অশালীন ভাবে ছোঁয়ার চেষ্টা করতেন’, দুঃসহ স্মৃতি শেয়ার করে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী

নগেন্দ্রপ্রসাদের ভূমিকায় নিজের সবটুকু দিতে ইতিমধ্যেই জোরকদমে লেগে পড়েছেন দেব। কিছু দিন আগেই সেরে ফেলেছেন ভাইচুং ভুটিয়ার সঙ্গে অনুশীলন। হাজার হোক, বাঙালি আর ফুটবল মানেই আবেগ, নস্টালজিয়া। সূত্র বলছে, আগামী ২৬ জানুয়ারি প্রকাশ পাবে ওই ছবির চরিত্রদের ফার্স্টলুক।

আরও পড়ুন-মুম্বইয়ে আত্মঘাতী ছোটপর্দার নামী অভিনেত্রী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Golondaaj Dev Anirban Bhattacharya Ishaa M Saha Srikanto Acharya Tollywoodগোলন্দাজনগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী
Something isn't right! Please refresh.

Advertisement