Advertisement
০১ মার্চ ২০২৪
Chiranjeevi

Chiranjeevi-Jisshu: যিশুকে বাংলায় শুভেচ্ছা দক্ষিণী তারকা চিরঞ্জিবীর, টুইট করলেন ‘বাবা বেবি ও’-র ঝলক

চিরঞ্জিবীর সঙ্গে ‘আচার্য’ ছবিতে অভিনয় করেছেন যিশু। ছবিটি মুক্তি পেতে দেরি আছে বটে, কিন্তু দুই নায়কের সুসম্পর্কের প্রমাণ মিলল রবিবার।

যিশুকে শুভেচ্ছা জানালেন চিরঞ্জিবী

যিশুকে শুভেচ্ছা জানালেন চিরঞ্জিবী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১৮:১৭
Share: Save:

তেলুগু সুপারস্টার বটে, কিন্তু হিন্দি, তামিল এবং কন্নড় ছবিতেও একই ভাবে নিজের রাজত্ব চালিয়েছেন তিনি। চিরঞ্জিবী কোনিডেলা। সেই চিরঞ্জিবীর সঙ্গে ‘আচার্য’ ছবিতে অভিনয় করেছেন বাংলার নায়ক যিশু সেনগুপ্ত। ছবিটি মুক্তি পেতে দেরি আছে বটে, কিন্তু দুই নায়কের সুসম্পর্কের প্রমাণ মিলল রবিবারই।

রবিবার যিশুর আগামী ছবি ‘বাবা বেবি ও’-র ট্রেলার মুক্তি পেয়েছে। যিশু-শোলাঙ্কি রায়ের প্রেম-অপ্রেমের পাশাপাশি দুই সন্তানের সঙ্গে ‘সিঙ্গল ফাদার’ যিশুর রসায়নও মজাদার। আর সে কথা লিখেই নতুন সহ-অভিনেতার ছবির প্রচার করলেন দক্ষিণী তারকা।

ট্রেলারটি টুইটারে তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়ে চিরঞ্জিবী লিখলেন, ‘রইল বাংলা ছবি ‘বাবা বেবি ও’-র মজার এবং আবেগপূর্ণ ট্রেলার। বন্ধু যিশু সেনগুপ্তকে অনেক শুভেচ্ছা তাঁর নতুন ছবির জন্য।’ তার পরে বাংলা হরফে লেখা, ‘প্রেম আছে, মজাও আছে সঙ্গে মিষ্টি গান... বাবা, বেবি ও মানেই হাসি-মজা আর ফান।’

‘পুষ্পা’-র মতো সফল ছবি হাতছাড়া হয়ে গিয়েছিল যিশুর। সে কথা প্রথম বার আনন্দবাজার অনলাইনের লাইভ ‘অ-জানাকথা’য় এসেই জানিয়েছিলেন তিনি। কোভিড এবং অন্যান্য কাজের জন্য অল্লু অর্জুনের ‘পুষ্পা’-তে কাজ করতে পারেননি যিশু। দক্ষিণী অভিনেতা ফহাদ ফাজিলের চরিত্রে তাঁকে ভাবা হয়েছিল বলে জানিয়েছিলেন। কিন্তু আক্ষেপ নেই তাঁর। আর তার কারণ চিরঞ্জিবী। যিশুর কথায়, ‘‘হ্যাঁ খারাপ লেগেছিল বটে। অল্লু অর্জুনের সঙ্গে অভিনয় করার সুযোগ পেলাম না। কিন্তু কোনও আক্ষেপ নেই। কারণ তার পরেই আমি চিরঞ্জিবীর সঙ্গে ‘আচার্য’ ছবিতে অভিনয় করেছি।’’

চিরঞ্জিবীর সেই টুইটটি রিটুইট করেছেন যিশু। দুই ইন্ডাস্ট্রির মধ্যে বন্ধুত্বের নিদর্শন মিলল উইন্ডোজ প্রোডাকশনসের নতুন ছবির হাত ধরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE