Advertisement
২৪ এপ্রিল ২০২৪
rave party

Rave Party: মাদকপার্টি করার অভিযোগে আটক রাম চরণের তুতো বোন, পুলিশকর্তার মেয়ে-সহ তারকা-সন্তানরা

সেই পার্টি থেকে আটক করা হয়েছে তামিল ‘বিগ বস ৩’-জয়ী গায়ক রাহুল সিপলিগঞ্জকে। প্রসঙ্গত, গত ফেব্রুয়ারি মাসে হায়দরাবাদ পুলিশের হয়ে একটি মাদক-বিরোধী প্রচারমূলক গান গেয়েছিলেন তিনি। অন্ধ্রপ্রদেশের এক পুলিশ আধিকারিকের মেয়ে এবং তেলুগু দেশম পার্টির এক সাংসদের ছেলেকেও আটক করা হয়েছে একই অভিযোগে।

হায়দরাবাদ পুলিশ গ্রেফতার করল তারকা-সন্তানদের

হায়দরাবাদ পুলিশ গ্রেফতার করল তারকা-সন্তানদের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ২০:৫৩
Share: Save:

‘আরআরআর’ খ্যাত রাম চরণ‌ের কাকার মেয়ে, অভিনেত্রী নীহারিকা কোনিডেলা-সহ একাধিক তারকা-সন্তান এবং পুলিশকর্তা, রাজনীতিবিদের ছেলেমেয়েদের আটক করল হায়দরাবাদ পুলিশ। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, তাঁরা যে পার্টিতে ছিলেন, সেখান থেকে কোকেন, গাঁজা ইত্যাদি মাদক উদ্ধার হয়েছে। মাদক পার্টি করার অভিযোগে রবিবার ভোর বেলায় তাঁদের আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

যদিও এই ঘটনার পরে নীহারিকার বাবা সুপারস্টার নাগা বাবু একটি ভিডিয়ো করে বিবৃতি দেন। জানান, তাঁর মেয়ের কাছে কোনও মাদক পাওয়া যায়নি।

সেই পার্টি থেকে আটক করা হয়েছে তামিল ‘বিগ বস ৩’-জয়ী গায়ক রাহুল সিপলিগঞ্জকে। প্রসঙ্গত, গত ফেব্রুয়ারি মাসে হায়দরাবাদ পুলিশের হয়ে একটি মাদক-বিরোধী প্রচারমূলক গান গেয়েছিলেন তিনি।

অন্ধ্রপ্রদেশের এক পুলিশ আধিকারিকের মেয়ে এবং তেলুগু দেশম পার্টির এক সাংসদের ছেলেকেও আটক করা হয়েছে একই অভিযোগে।

বানজারা হিলসের একটি পাঁচতারা হোটেলের পাবে এই পার্টি হচ্ছিল। যার মালকিন খাম্মম জেলার প্রাক্তন সাংসদের মেয়ে। বানজারা হিলসের স্টেশন হাউস অফিসারকে ইতিমধ্যে পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে পার্টি আটকাতে না পারার গাফিলতির জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE