Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Chris Brown

Chris Brown: পানীয়ে মাদক মিশিয়ে ধর্ষণের অভিযোগ হলি গায়ক ক্রিসের বিরুদ্ধে

অভিযোগপত্রে জানানো হয়েছে, পার্টি চলার সময়ে ক্রিস অভিযোগকারিণীকে একটি পানীয় দেন। সেটি খাওয়ার পর থেকেই ওই মহিলার শরীরে অস্বস্তি শুরু হয়।

ক্রিস ব্রাউন

ক্রিস ব্রাউন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২২ ১২:৪৯
Share: Save:

জোর করে মাদক সেবন করানো এবং ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হল হলিউডের গায়ক ক্রিস ব্রাউনের বিরুদ্ধে। ক্ষতিপূরণ হিসেবে অভিযোগকারিণী ২০ কোটি ডলার দাবি করেছেন গায়কের কাছে।

অভিযোগপত্রে জানানো হয়েছে, জাহাজে পার্টি চলার সময়ে ক্রিস তাঁকে একটি পানীয় দেন। সেটা খাওয়ার পর থেকেই অভিযোগকারিণীর শরীরে অস্বস্তি শুরু হয়। মাথা ঘোরায়। তার পরে প্রতিবাদ করা সত্ত্বেও ক্রিস তাঁকে জাহাজেরই এক ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ।

অভিযোগপত্রে লেখা হয়েছে, ঘটনাটি ঘটেছে ২০২০ সালের ৩০ ডিসেম্বর। ওই সময়ে মহিলা অপ্রস্তুত হয়ে পড়েন বলে পুলিশের কাছে যাননি। তাই আদালতে মামলা ঠুকেছেন সরাসরি। অভিযোগকারিণীও এক জন গায়িকা। নৃত্যশিল্পীও বটে।

ক্রিসের ইনস্টাগ্রাম স্টোরি

ক্রিসের ইনস্টাগ্রাম স্টোরি

মামলার কথা জানাজানি হওয়ার পরে ক্রিস তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দিয়েছেন। যেখানে লেখা, ‘মিথ্যের ধরনটা নিশ্চয়ই আপনারা সকলে বুঝতে পারছেন। আমি যখনই কোনও গান নিয়ে কাজ করা শুরু করি, ‘তারা’ আজেবাজে কথা বলে আমার নামে।’ ‘তারা’ বলতে ক্রিস কাদের কথা বলেছেন, তা স্পষ্ট নয়।

প্রসঙ্গত, ২০০৯ সালে তৎকালীন প্রেমিকা এবং পপ গায়িকা রিহানাকে মারধরের অভিযোগ উঠেছিল ক্রিসের বিরুদ্ধে। অভিযোগ, এই ঘটনার জেরে আহত হয়ে পড়ার ফলে গ্র‍্যামি পুরস্কারের অনুষ্ঠানে যেতে পারেননি রিহানা। আরও এক মহিলাকে ধর্ষণের অভিযোগও উঠেছিল ক্রিসের বিরুদ্ধে। কিন্তু সেই অভিযোগ ‘মিথ্যে’ বলে দাবি করেন ক্রিস। শাস্তিও হয়নি তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chris Brown rihanna Rape case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE