Advertisement
১৯ মার্চ ২০২৪
Rhea Chakraborty

পায়ে আঘাত পেয়ে স্বাস্থ্যকেন্দ্রে রিয়ার ভাই শৌভিক, ভাই-বোনকে কটাক্ষ সুশান্ত-প্রেমীদের

সুশান্তের মৃত্যুর পর রিয়া এবং শৌভিকের হাজতবাস হয়েছে মাদক-মামলায়। তাঁদের বিরুদ্ধে অভিযোগ ছিল, ভাই এবং দিদি সুশান্তের জন্য মাদক এনে দিতেন, যোগাযোগ রাখতেন মাদক পাচারকারীদের সঙ্গে।

রিয়া চক্রবর্তী

রিয়া চক্রবর্তী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ১৮:৫৯
Share: Save:

বাঁ পায়ে আঘাত পেয়েছেন রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী। দুই ভাই-বোনকে মুম্বইয়ের এক স্বাস্থ্যকেন্দ্র থেকে বেরোতে দেখে ক্যামেরা তাক করেন পাপারাৎজিরা। তাঁদের ভিডিয়ো এখন নেটমাধ্যমের সর্বত্র।
রিয়া তাঁর ভাইকে পথ দেখাতে সাহায্য করছেন। শৌভিক ক্রাচে ভর করে হেঁটে হেঁটে গাড়ি পর্যন্ত পৌঁছলেন। রিয়া হাতে ইঙ্গিত করে পাপারাৎজিদের সরে দাঁড়াতে বললেন। গাড়িতে ওঠার আগে ক্যামেরায় পোজ দিলেন পাপারাৎজিদের অনুরোধে।

রিয়ার প্রাক্তন প্রেমিক প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ভক্তরা শৌভিককে কটাক্ষ করতে ছাড়েননি ভিডিয়োর তলায়। 'কর্মফল'- এর মতো শব্দ ব্যবহার করেছেন রিয়ার ভাইয়ের উদ্দেশে।
সুশান্তের মৃত্যুর পর রিয়া এবং শৌভিকের হাজতবাস হয়েছে মাদক-মামলায়। তাঁদের বিরুদ্ধে অভিযোগ ছিল, ভাই এবং দিদি সুশান্তের জন্য মাদক এনে দিতেন, যোগাযোগ রাখতেন মাদক পাচারকারীদের সঙ্গে। আপাতত জামিনে মুক্ত দু'জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rhea Chakraborty Sushant Sing Rajput Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE