Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Shweta Tiwari: ব্রা-মন্তব্যের জের, ধর্ম বিশ্বাসে আঘাত হানতে চাইনি, ক্ষমা চেয়ে বললেন শ্বেতা

প্রবল বিতর্কের ঝড়, মামলা, মধ্যপ্রদেশের মন্ত্রীর হস্তক্ষেপের পর শেষমেশ ক্ষমাই চাইলেন টেলি অভিনেত্রী শ্বেতা তিওয়ারি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ জানুয়ারি ২০২২ ১৮:১০
Save
Something isn't right! Please refresh.
শ্বেতার মন্তব্যে বিতর্কের ঝড় উঠেছে

শ্বেতার মন্তব্যে বিতর্কের ঝড় উঠেছে

Popup Close

মস্করা করতে গিয়ে বিপাকে। প্রবল বিতর্কের ঝড়, মামলা, মধ্যপ্রদেশের মন্ত্রীর হস্তক্ষেপের পর শেষমেশ ক্ষমাই চাইলেন টেলি অভিনেত্রী শ্বেতা তিওয়ারি।

নিজের নতুন ওয়েব সিরিজ 'শো স্টপার'-এর প্রচারে সম্প্রতি ভোপালে গিয়েছিলেন শ্বেতা। সেখানেই সাংবাদিকদের সামনে তিনি বলে বসেন 'আমার ব্রা-এর মাপ নিয়েছেন ভগবান!' তাঁর মন্তব্য ছিল সহ অভিনেতা সৌরভ রাজ জৈনকে নিয়ে। এর আগে 'মহাভারত'-এ কৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন সৌরভ। নতুন সিরিজে তিনিই রয়েছেন ব্রা-এর দর্জির ভূমিকায়। সেই প্রেক্ষিতেই ছিল শ্বেতার মন্তব্য।


কিন্তু নেপথ্যে যা-ই থাক, শ্বেতার মন্তব্যে বিতর্কের ঝড় উঠেছে। তার জলও গড়িয়েছে অনেক দূর।

Advertisement

এর পরেই নীরবতা ভেঙে একটি বিবৃতি জারি করে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন অভিনেত্রী। বলেছেন, ধর্মবিশ্বাসে আঘাত করা তাঁর উদ্দেশ্য ছিল না। বিবৃতিতে শ্বেতা জানিয়েছেন, কী ভাবে তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা হয়েছে। তিনি বলেছেন, 'আমি নিজেই ভগবানে বিশ্বাস করি। তাই ঈশ্বর-বিশ্বাসে আঘাত করে, এমন কিছু আমি জ্ঞানত বা অজ্ঞানত করব না।' নিজের মন্তব্যের জন্য সকলের কাছে নিঃশর্ত ক্ষমাও চেয়েছেন অভিনেত্রী।


তুমুল বিতর্কের জেরে ভোপালের শ্যামালা হিলস থানায় এফআইআর দায়ের হয় শ্বেতার বিরুদ্ধে। পুলিশ কমিশনারের কাছে ২৪ ঘণ্টার মধ্যে সেই মামলার রিপোর্ট তলব করেন মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র। তার পরে অভিনেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছিলেন তিনি।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement