Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Chunky Pandey

লোকে হাসাহাসি করলেও আলোচনার কেন্দ্রে থাকতে চান চাঙ্কি পণ্ডে, স্ত্রী বেঁকে বসলেন

কেন সবাই চাঙ্কিকে বিদ্রুপ করতে সাহস পাচ্ছে, ফাঁস করলেন অভিনেতা নিজেই। কিন্তু কী চান তাঁর পরিবার?

প্রায়ই কেন হাসিঠাট্টার শিকার হতে হয় চাঙ্কিকে?

প্রায়ই কেন হাসিঠাট্টার শিকার হতে হয় চাঙ্কিকে?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ২০:০৮
Share: Save:

বলিপাড়ায় রসবোধের জন্য সুপরিচিত অভিনেতা চাঙ্কি পণ্ডে। তাঁকে উপহাস করা হলেও সহ্য করে নেন। রসিক প্রত্যুত্তর ফিরিয়ে দেন কখনও সখনও। বর্ষীয়ান অভিনেতাকে প্রায়ই কেন হাসিঠাট্টার শিকার হতে হয়? সম্প্রতি ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এর দ্বিতীয় সিজনে এসে ফাঁস করলেন সেই কথা।

মাহীপ কপূর থেকে শুরু করে সঞ্জয় কপূর, সকলেই এই পর্বে নানা মুখরোচক গোপন কথা ভাগ করে নিচ্ছেন। সেই পথে গেলেন চাঙ্কিও।

এই সিরিজে কল্পিত স্বামী-স্ত্রীরা মধ্যাহ্নভোজে গিয়েছিলেন যখন, প্রশ্নের সম্মুখীন হন চাঙ্কি। অভিনেতা আবারও তাঁর জবাবেই চমকে দেন। বলেন, ‘‘আমি খুব স্বার্থপর বলেই ট্রোলিং চলতে থাকে। ভাল হোক বা খারাপ হোক, আমিই সব সময় আলোচনার বিষয় হতে চাই। মানুষের কাছে এটা পাঞ্চিং ব্যাগের মতো। তাঁরা ঘুষি মারতেই থাকেন। পছন্দ করেন। কিন্তু বুঝতে পারেন না যে তাঁরা আসলে আমার সম্পর্কেই কথা বলছেন, যেটা আমি চাই।’’

রসিক চাঙ্কি আরও জানান, যে মুহূর্তে তাঁকে নিয়ে আলোচনা করা হচ্ছে না, তিনি আগ্রহ হারাতে শুরু করেন। খেতে ব্যস্ত হয়ে পড়েন বা ঘর ছেড়ে বেরিয়ে যান। তখন চাঙ্কির স্ত্রী ভাবনা পণ্ডে বলেন, ‘‘ওঁর স্ত্রী হিসেবে মাঝেমাঝে আমার খুব খারাপ লাগে। মনে হয়, কেন সবাই এত সাহস পায়! বেশির ভাগ মানুষই নিজেদের নিয়ে মজা করার সাহস পান না। যেটা চাঙ্কির মধ্যে দেখেছি।’’

অন্য দিকে সঞ্জয় কপূরও এ বিষয়ে মতামত প্রকাশ করেছেন। তাঁর দাবি, চাঙ্কির কন্যা অনন্যা পণ্ডে এবং রাইসা পণ্ডে বড় হচ্ছে। তাঁদের এটা ভাল না-ও লাগতে পারে। সেটাও তো ভাবা উচিত!

২ সেপ্টেম্বর নেটফ্লিক্সে প্রকাশিত এই অনুষ্ঠান ইতিমধ্যেই বিপুল জনপ্রিয় হয়েছে। বহু তারকার ঝলমলে জীবন ঘিরে এগিয়ে চলেছে ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chunky Pandey Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE