Advertisement
২৪ জুন ২০২৪
Chakda Xpress film update

ঝুলন গোস্বামীর বায়োপিকের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা, নেপথ্যে কী কারণ?

গত বছর জানা গিয়েছিল অনুষ্কা শর্মা অভিনীত ঝুলন গোস্বামীর বায়োপিক মুক্তি পাবে ওটিটিতে। কিন্তু এখন ছবির মুক্তি নিয়ে সমস্যা দেখা দিয়েছে।

Anushka Sharma in the film Chakda Xpress

‘চাকদহ এক্সপ্রেস’ ছবিতে অনুষ্কার লুক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৪ ১৮:০০
Share: Save:

অনুষ্কা শর্মা ও তাঁর ভাই কর্ণেশ শর্মা জুটি বেঁধে ২০১৩ সালে প্রযোজনা সংস্থা তৈরি করেন। তাঁরা ‘বুলবুল’ ও ‘কালা’র মতো ছবি প্রযোজনাও করেছেন। সম্প্রতি তাঁদের প্রযোজিত ক্রাইম থ্রিলার সিরিজ় ‘কোহরা’ সমালোচক মহলে প্রশংসা আদায় করে নেয়। কিন্তু তাঁদের প্রযোজিত ভারতীয় প্রাক্তন ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এর মুক্তি নিয়ে সমস্যা দেখা দিয়েছে।

কয়েক বছর আগে প্রযোজনা সংস্থা (ক্লিন স্লেট ফিল্মস) থেকে নিজেকে সরিয়ে নেন অনুষ্কা। কিন্তু তার পরেও ছবি মুক্তি নিয়ে কোনও সমস্যা হয়নি। কিন্তু শোনা যাচ্ছে, সম্প্রতি নেটফ্লিক্সের সঙ্গে কর্ণেশের চুক্তি শেষ হয়েছে। ফলে ‘চাকদহ এক্সপ্রেস’-এর ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়েছে। সূত্রের খবর, শিল্পগত মতপার্থক্যের কারণেই নাকি সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্ম থেকে সরে এসেছেন কার্নেশ।

গত বছর, প্রকাশ্যে এসেছিল ছবিতে ঝুলনের চরিত্রে অনুষ্কার ফার্স্ট লুক। জানানো হয়েছিল, ছবিটি ওটিটিতেই মুক্তি পাবে। কিন্তু এখন ছবির ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। ‘আফগানি স্নো’ নামে কর্ণেশের আরও একটি প্রজেক্টের অন্যতম প্রযোজক নেটফ্লিক্স। এই প্রজেক্টে রয়েছেন বিজয় বর্মা ও তৃপ্তি ডিমরি। কিন্তু চুক্তি শেষ হয়ে যাওয়ায় এখন সমস্যায় পড়েছেন কর্ণেশ। এ রকমও শোনা যাচ্ছে যে, ওই ওটিটি প্ল্যাটফর্মের কাছ থেকে নতুন করে ছবিগুলি কিনে নিতে পারেন কর্ণেশ। তার পর তিনি অন্য মাধ্যমগুলির সঙ্গে ছবির মুক্তি নিয়ে আলোচনায় বসবেন।

২০২২ সালে ‘চাকদা এক্সপ্রেস’ ছবির শুটিং করতে কলকাতায় বেশ কয়েক দিন ছিলেন অনুষ্কা। সেই সময় অভিনেত্রীর সঙ্গে ঝুলনকেও দেখা যায়। এই ছবিতে অনুষ্কার কোচের ভূমিকায় অভিনয় করেছেন দিব্যেন্দু ভট্টাচার্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE