Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ed Sheeran Mumbai concert

এড শিরানের মঞ্চ মাতালেন দিলজিৎ, ব্রিটিশ পপ তারকার কনসার্টে বলিউডের কে কে এসেছিলেন?

এই প্রথম পঞ্জাবি গান গাইলেন ব্রিটিশ পপ তারকা এড শিরান! সৌজন্যে ভারতীয় গায়ক দিলজিৎ দোসাঞ্জ। শনিবার মুম্বইয়ে কনসার্টে তাঁরা একসঙ্গে সঙ্গীত পরিবেশন করেন।

Image of singer Ed Sheeran and Diljit Dosanjh

(বাঁ দিকে) মঞ্চে দিলজিৎ দোসাঞ্জ। পপ তারকা এড শিরানের কনসার্টে গান গাইছেন দিলজিৎ (ডান দিকে) ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৪ ১৪:৪৫
Share: Save:

মুম্বইয়ে পা রাখার পর থেকেই ভারতীয় অনুরাগীদের মন জয় করে নিয়েছিলেন ব্রিটিশ পপ তারকা এড শিরান। শনিবার সন্ধ্যায় মুম্বইয়ের মহালক্ষ্মী রেস কোর্সের মাঠে শিল্পীর কনসার্টে তিলধারণের জায়গা ছিল না। তবে দর্শকদের জন্যও অপেক্ষা করছিল আলাদা চমক। এডের সঙ্গে গান গাইলেন ভারতীয় সঙ্গীতশিল্পী দিলজিৎ দোসাঞ্জ ও আরমান মালিক।

স্বাভাবিক ভাবেই এমন কনসার্টে দুই জনপ্রিয় শিল্পীকে একসঙ্গে পারফর্ম করতে দেখা দর্শকের কাছে ছিল বাড়তি পাওনা। তবে চমকের এখানেই শেষ নয়। এক সময় মঞ্চে দিলজিতের সঙ্গে পঞ্জাবি গানে গলা মেলালেন এড। দু’জনে একসঙ্গে গাইলেন দিলজিতের জনপ্রিয় গান ‘লাভার’। অনুরাগীদের উন্মাদনা তখন চরমে। উল্লেখ্য, এই প্রথম এডকে কোনও পঞ্জাবি গান গাইতে দেখা গেল।

অন্য দিকে, আরমান মালিক এডের সঙ্গে গেয়েছেন ‘২ স্টেপ’ গানটি। বলিউড থেকেও একাধিক তারকা এড শিরানের কনসার্টে হাজির হয়েছিলেন। স্ত্রী মীরাকে নিয়ে হাজির হয়েছিলেন শাহিদ কপূর। এ ছাড়াও ওরি, ডায়ানা পেন্টি, তানিয়া শ্রফরাও ছিলেন। দিলজিৎ ও আরমান প্রসঙ্গে এড বলেছেন, ‘‘আমি দিলজিতের গান নিয়মিত শুনি। আরমানের সঙ্গে তো আগে কাজও করেছি।’’

২০১৭ সালে ভারতে কনসার্ট করতে এসেছিলেন এড। এ বার মুম্বইয়ে এসে একাধিক সামাজিক উদ্যোগে শামিল হয়েছিলেন তিনি। শাহরুখ খানের সঙ্গে দেখা করতে ‘মন্নত’-এও গিয়েছিলেন পপ তারকা। ভারতে এসে আতিথেয়তায় মুগ্ধ এড। শিল্পী জানিয়েছেন, তিনি আগামী বছর আবার এ দেশে আসবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE