Advertisement
১৪ জুলাই ২০২৪
Partha Sarathi Deb

ভেন্টিলেশনে রয়েছেন ৩৭ দিন! এখন কেমন আছেন বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব?

এক মাস অতিক্রান্ত, টলিপাড়ার বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব হাসপাতালে ভর্তি। এখনও তাঁর শারীরিক পরিস্থিতি সঙ্কটজনক।

Image of actor Partha Sarathi Deb

অভিনেতা পার্থসারথি দেব। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৪ ১৩:০৩
Share: Save:

সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি টলিপাড়ার বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব। ইন্ডাস্ট্রি সূত্রে খবর বিগত এক মাস ধরে তিনি দক্ষিণ কলকাতার এম আর বাঙ্গুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ৬৮ বছর বয়সি অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাঁকে রাখা হয়েছে ভেন্টিলেশনে।

খবর, বিগত ৩৭ দিন ধরে অভিনেতা হাসপাতালে ভর্তি রয়েছেন। আনন্দবাজার অনলাইনের তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে ফোন ধরেন অভিনেতা বাপি দাস। তিনি জানান, ৯ ফেব্রুয়ারি থেকে হাসপাতালে ভর্তি রয়েছেন পার্থসারথি। তিনি সিওপিডিতে আক্রান্ত। ফুসফুসে সংক্রমণ রয়েছে। বাপি বললেন, ‘‘দাদা সবাইকে চিনতে পারছেন। প্রাণপণ লড়াই করছেন।’’ আর্টিস্টস’ ফোরামের (ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার আর্টিস্টস' ফোরাম) তরফে জয়েন্ট সেক্রেটারি তথা অভিনেতা দিগন্ত বাগচি বলেন, ‘‘শুরুতে দিন পাঁচেক ধরে পার্থদার কাশি হচ্ছিল। উনি হাসপাতালে ভর্তি হতে চাইছিলেন না। আমরা জোর করে ভর্তি করাই। তার পর থেকেই পরিস্থিতি আরও খারাপ হতে শুরু করে। ফোরামের তরফে আমরা সাধ্যমতো চেষ্টা করছি।’’ এর আগে ২০২১ সালে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে বেশ কিছু দিন ভর্তি ছিলেন পার্থসারথি।

‘কাকাবাবু হেরে গেলেন’, ‘লাঠি’, ‘প্রেম আমার’-সহ একাধিক জনপ্রিয় বাংলা ছবিতে অভিনয় করেছেন পার্থসারথি। ছোট পর্দার জন্য ‘সত্যজিতের গপ্পো’ সিরিজ়েও অভিনয় করেছিলেন তিনি। গত বছর ‘বগলা মামা যুগ যুগ জিও’ ও ‘রক্তবীজ’ ছবিতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে পার্থসারথির। তার পর থেকে একাই থাকেন। বিগত কয়েক বছর সিরিয়াল থেকে দূরত্ব বজায় রাখলেও তাঁর বেশ কিছু ছবির ডাবিং এখনও বাকি রয়েছে। আপাতত অভিনেতার সুস্থ হয়ে বাড়ি ফেরার অপেক্ষায় রয়েছে টলিপাড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE