Advertisement
০৩ মে ২০২৪
Raj Chakraborty Subhashree Ganguly

অপেক্ষার অবসান, মেয়েকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী, দেখা গেল কি ইয়ালিনির মুখ?

গায়িকা আকৃতি কক্করের কোলে ছোট্ট ইয়ালিনির ছবি পোস্ট করলেন শুভশ্রী।

(বাঁ দিকে) শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ডান দিকে) রাজ চক্রবর্তী।

(বাঁ দিকে) শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ডান দিকে) রাজ চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৪ ১৪:১১
Share: Save:

গত বছর নভেম্বর মাসে দ্বিতীয় বার মা হন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কন্যাসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। নাম রেখেছেন ইয়ালিনি চক্রবর্তী। পুত্র ইউভানের পর রাজ-শুভশ্রীর সংসারে এল ছোট্ট ইয়ালিনি। যদিও মেয়ের জন্মের পর বিশেষ যে বিরতি নিয়েছেন, তেমন নয়। প্রায় সঙ্গে সঙ্গেই কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। স্বামী রাজের পরিচালনায় ‘বাবলি’ ছবির কাজে ব্যস্ত শুভশ্রী। ইয়ালিনির জন্মের পর থেকেই তাকে দেখার কৌতূহল অনুরাগীদের। ছেলে ইউভানের জন্মের অল্প সময়ের মধ্যে তাকে প্রকাশ্যে এনেছিলেন তারকা যুগল। যদিও মেয়ে ইলিয়ানির ক্ষেত্রে অন্য পন্থাই অবলম্বন করছেন তাঁরা।

রাজ-শুভশ্রীর বাড়িতে বেড়াতে এসেছিলেন এই জনপ্রিয় গায়িকা। সঙ্গে ছিল গায়িকার ছোট্ট ছেলে। তাকে কোলে নিয়ে ছবি দেন আকৃতি। মা-ছেলের এই ছবিতে পাশে দাঁড়ানো শুভশ্রীও। সেই ছবি সমাজমাধ্যমে পোস্ট করে রাজ-শুভশ্রীর আতিথেয়তার প্রশংসা করেন, তাঁদের সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তকে ফ্রেমবন্দি করেন গায়িকা। তবে কোলে ছোট্ট শিশুটিকে অনেকে শুভশ্রী মেয়ে ইয়ালিনি ভেবে বসেন। তবে আকৃতির কোলের শিশু তাঁর ছেলে মেহরান। পরে অবশ্য ইয়ালিনির একটি ঝলক সমাজমাধ্যমে পোস্ট করেছেন শুভশ্রী। চুলে ঝুটি বাঁধা, সেখানে সাদা কালো ছবিতে অর্ধেক মুখ দেখা যাচ্ছে ইয়ালিনির।

শুভশ্রী কন্যা ইয়ালিনি।

শুভশ্রী কন্যা ইয়ালিনি।

হাল আমলে বলিউড তারকারাও সন্তানের মুখ প্রকাশ্যে আনার ব্যাপারে বেশ কড়া হয়েছেন। ঠিক যেমন করেছেন বিরাট কোহলি-অনুষ্কা শর্মা। মেয়ে ভামিকার বয়স তিন বছর পার করেও এখনও আনুষ্ঠানিক ভাবে মেয়েকে প্রকাশ্যে আনেননি তাঁরা। যদিও ছবিশিকারিরা ফাঁকফোকর দিয়ে ভামিকার ছবি তুলেছেন। মেয়ে রাহার মুখ দেখাবেন না বলে পণ করেছিলেন কপূর দম্পতি। শেষে এক বছর পেরোনোর পর গত বড়দিনে রাহাকে প্রকাশ্যে আনেন রণবীর-আলিয়া। তবে কি সেই পথেই হাঁটছেন রাজ-শুভশ্রীও?

আকৃতির কোলে গায়িকার ছেলে।

আকৃতির কোলে গায়িকার ছেলে। ছবি: ইনস্টাগ্রাম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE