Advertisement
০৩ মে ২০২৪
Tollywood Actress

খাবারে ভর্তি আরশোলা! ‘আলতা ফড়িং’-এর অমৃতা আঁতকে উঠলেন শহরের নামী হোটেলে কেক কিনতে গিয়ে

সদ্য শেষ হয়েছে তাঁর অভিনীত সিরিয়াল ‘আলতা ফড়িং’। ছুটি পেয়েই প্রিয় হোটেলে খাবার খেতে গিয়েছিলেন অভিনেত্রী মিষ্টি সিংহ। হল তিক্ত অভিজ্ঞতা।

Misty Singh\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s horrible experience

প্রিয় হোটেলে খাবার খেতে গিয়ে তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন অভিনেত্রী মিষ্টি সিংহ। —ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৮:২৩
Share: Save:

শহরের পাঁচতারা হোটেলে খাবার কিনতে গিয়ে তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন ছোট পর্দার অভিনেত্রী মিষ্টি সিংহ। ‘আলতা ফড়িং’ সিরিয়ালে অমৃতা চরিত্রে তাঁকে দেখেছেন দর্শক। কিছু দিন হল শেষ হয়েছে সিরিয়াল। হাতে রয়েছে বেশ কিছুটা সময়। তাই বন্ধুদের সঙ্গে নিজের প্রিয় পাঁচতারা হোটেলে খেতে গিয়েছিলেন। সেই শখ মেটাতে গিয়েই জঘন্য অভিজ্ঞতার সম্মুখীন মিষ্টি। কী ঘটেছে?

আনন্দবাজার অনলাইনকে মিষ্টি বলেন, “এই হোটেলের কেক আমার খুব ভাল লাগে। সেটাই খেতে গিয়েছিলাম। যখন অর্ডার করতে যাই, দেখি খাবারের উপর আরশোলা ঘুরে বেড়াচ্ছে। আমি তা-ও ভেবেছিলাম এই খাবারগুলো হয়তো বিক্রির জন্য নয়। কিন্তু দায়িত্বে থাকা মেয়েটি জানায় যে, একদম টাটকা খাবার নাকি এগুলো। যার উপরে ঘুরে বেড়াচ্ছে আরশোলা। যা দেখেই আমি অবাক। বাধ্য হলাম রিল তৈরি করে পোস্ট করতে।”

অভিনেত্রীর এই ভিডিয়ো পোস্টের পরেই নড়েচড়ে বসেন সেই পাঁচতারা হোটেলের কর্তৃপক্ষ। তাঁরা বার বার যোগাযোগ করেছেন মিষ্টির সঙ্গে। ভিডিয়ো মুছে নেওয়ার অনুরোধও জানিয়েছেন। কিন্তু অভিনেত্রী কোনও ভাবেই এই ভিডিয়ো মুছতে চান না। তাঁর কিছু শর্ত আছে। মিষ্টি বলেন, “প্রথমে আমি ভয়ই পেয়েছিলাম। ওঁরা যদি কিছু বলেন। তবে তাঁরা অনুরোধ করেন। ক্ষমাও চান। কিন্তু শুধু আমার কাছে ক্ষমা চাইলে তো হবে না। আমার মতো অনেকেই ওখানে খেতে যান। তাঁদের সব গ্রাহকের কাছে ক্ষমা চাওয়া উচিত। তবেই আমি সেই ভিডিয়ো মুছে দেব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE