Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

কার্তিকের নতুন শো

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৫ এপ্রিল ২০২০ ০১:০১
কার্তিক

কার্তিক

ভার্চুয়াল শো শুরু করেছেন কার্তিক আরিয়ান। শোয়ের নাম ‘কোকি পুছেগা’। করোনা নিয়ে সচেতনতা বৃদ্ধি করতেই এই উদ্যোগ নিয়েছেন অভিনেতা। শোয়ের প্রথম এপিসোডে এসেছিলেন সুমিতি সিংহ, দেশের অন্যতম করোনা সারভাইভার। হালকা ছলে কথোপকথনের মাধ্যমেই করোনা মোকাবিলার প্রাথমিক পদক্ষেপগুলি উল্লেখ করে দিয়েছেন তিনি। দ্বিতীয় এপিসোডে আসবেন চিকিৎসক মীমাংসা বোচ। ইন্টারভিউয়ের খানিকটা অংশ অভিনেতা তাঁর ইনস্টাগ্রাম পেজেও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, সেই চিকিৎসককে কার্তিক ‘ফ্যাক্ট অর মিথ’-এর কায়দায় প্রশ্ন করছেন। যার উত্তর দিচ্ছেন ডাক্তার।

কার্তিকের এই শোয়ের প্রথম এপিসোডই হিট হয়ে গিয়েছে। যেখানে লকডাউনে বাড়িতে কেউ পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন, কেউ নিজের শখপূরণে সে সময় ব্যবহার করছেন, সেখানে কার্তিকের এই অভিনব উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বলিউডের অনেকেই। তাঁদের মধ্যে রয়েছেন জাহ্নবী কপূর, কর্ণ জোহর ও আলিয়া ভট্টও।

আরও পড়ুন: জিয়াগঞ্জ থেকে টলিউডে এসে শূন্য থেকেই শুরু করলেন অরিজিৎ সিংহের বোন

Advertisement

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেনআপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আরও পড়ুন

Advertisement