• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লকডাউনে ঘরবন্দি সৃজিত-মিথিলা কোথায় ‘ঘুরে এলেন’?

Srijit
সৃজিতের সঙ্গে মিথিলা। ফেসবুক থেকে নেওয়া ছবি।

লকডাউনে ঘরবন্দি তারকারা নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন। পাশপাশি দূরে থাকা প্রিয় জনদের মিস করছেন তাঁরা। মিথিলাকে মিস করছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও। আর সেই ছবিই এ বার ভেসে উঠল পরিচালকের ফেসবুক পেজে। মিথিলার সঙ্গে গত বছর বিয়ের আগে তোলা একটি পোস্ট করে তিনি ডুব দিলেন স্মৃতির পাতায়। 

সাদাকালো ছবিটিতে দেখা যাচ্ছে, মিথিলার হাত ধরে নদীর ধারে কোনও জেটিতে দাঁড়িয়ে রয়েছে সৃজিত। নদীর ধারে এমন একটি মুহূর্ত দু’জনেই যে বেশ উপভোগ করছেন তা তাঁদের দেখেই বোঝা যাচ্ছে। আর এমন সুন্দর একটি ছবিটি পোস্ট হতেই সৃজিত-মিথিলার ফ্যানেরা লাইক দিতে ভোলেননি। ঘণ্টাখানেকের মধ্যেই প্রায় ১২০০ লাইক পড়েছে ছবিটিতে, সঙ্গে বেশ কিছু কমেন্টও।

কিন্তু কোথায় তোলা হয়েছে ওই ছবি? উত্তর দিয়েছেন সৃজিত নিজেই। ক্যাপশনে তিনি লিখেছেন, “এটি গত বছর আজকের দিনে পদ্মা পারে ইলিশ খেতে যাওয়ার সময়কার।”

দেখুন সেই পোস্ট:

করোনার জেরে মার্চে লকডাউনে দক্ষিণ আফ্রিকায় আটকে পড়েন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় সহ কাকা বাবু সিরিজের নতুন ছবির গোটা টিম। পরে ১৯ মার্চ কলকাতায় ফেরেন। এ দিকে তখন স্ত্রী রফিয়াদ রশিদ মিথিলা ও মেয়ে আয়রা বাংলাদেশে। তবে মাঝের সেই সময়ে নিয়মিত তাঁদের ভিডিয়ো কল হত বলে আনন্দবাজারকে জানিয়েছিলেন মিথিলা। এখনও হচ্ছে। এই যেমন দু’দিন আগে আয়রার জন্মদিনে এ পার থেকেই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন সৃজিত। সঙ্গে চলছে তাঁর আসন্ন ওয়েবসিরিজ ‘ ফেলুদা ফেরত’-এর কাজ।

আরও পডু়ন: দেশের সব থেকে ধনী দেবতার মন্দিরে কাজ হারালেন ১৩০০ কর্মী

দক্ষিণ আফ্রিকা থেকে ফেরা থেকে বাড়িতেই রয়েছেন সৃজিত। কিন্তু মন তাঁর পড়ে রেয়েছে মিথিলার কাছেই। তাই স্মৃতি হাতড়ে আবার মিথিলাকে নিয়ে ঘুরে এলেন পদ্মা পারে।

আরও পডু়ন: করোনার মাঝে হঠাৎ এমন উপহার পেয়ে চোখে জল ডেলিভারি বয়ের

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন