সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হাত বাড়াল টলিউডও

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন। খোঁজ নিল আনন্দ প্লাস

Tollywood actors
প্রসেনজিৎ-রুদ্রনীল -সোহিনী

পিছিয়ে নেই টলিউড। বলিউডের পাশাপাশি দেশের ও রাজ্যের কঠিন পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন টলিউডের অনেক তারকাই। দৈনিক পারিশ্রমিকের ভিত্তিতে যাঁদের জীবন চলে, সে সব মানুষের হাত আজ শূন্য। তাই তাঁদের সাহায্যার্থে এগিয়ে এলেন অনেক তারকাই। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর জরুরি ত্রাণ তহবিলে অর্থ দান করেছেন সোহিনী সরকার, রুদ্রনীল ঘোষ, অঙ্কুশ। 

প্রথম দিন থেকেই দুঃস্থ মানুষের পাশে থেকেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি শিল্পী ও আর্থিক ভাবে পঙ্গু কলাকুশলীর সাহায্যে অর্থ দান করেছেন। তিনি জানালেন, কর্মহীন মানুষের পাশে ছিলেন, আছেন এবং থাকবেন। তাঁর আবেদন, প্রত্যেক মানুষ যদি প্রত্যেক মানুষের পাশে দাঁড়ায়, তা হলে পৃথিবী বদলে যাবে। ‘‘সকলে এগিয়ে আসুন, সকলের সম্মিলিত চেষ্টায় আমার জাতি এমন বির্পযয়ের হাত থেকে রক্ষা পাবে,’’ বললেন প্রসেনজিৎ।

‘‘গোটা পৃথিবীর মানুষের জন্য কিছু করতে পারলে ভাল লাগত। কিন্তু তা সম্ভব নয়। আশপাশের মানুষ, কলাকুশলীর জন্য যথাসাধ্য সাহায্য করার চেষ্টা করব,’’ বললেন সোহিনী সরকার। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে সোহিনী দিয়েছেন এক লক্ষ টাকা। আরও ১০,০০০ টাকা দিয়েছেন দুঃস্থ কলাকুশলীর জন্য, ফেডারেশনের গিল্ডে।

 আজ তিনি যত উপার্জন করেছেন, সবই ভক্তদের জন্য। তাই দুঃসময়ে তাঁদের পাশে এসে দাঁড়ানো কর্তব্য বলে মনে করেন রুদ্রনীল ঘোষ। তাই তিনি মুখ্যমন্ত্রীর জরুরি ত্রাণ তহবিলে এক লক্ষ টাকা দান করেছেন। সঙ্গে তিনি বাকিদেরও এগিয়ে আসার জন্য আবেদন জানিয়েছেন।

শুধুমাত্র অভিনেতা-অভিনেত্রীই নন। ইন্ডাস্ট্রির আরও অনেকেই এগিয়ে এসেছেন। এসভিএফ প্রোডাকশন হাউসের পক্ষ থেকে মহেন্দ্র সোনি জানালেন, তিনি ইন্ডাস্ট্রির দুঃস্থ শিল্পী ও কলাকুশলীদের জন্য পাঁচ লক্ষ টাকা দান করেছেন। তবে এরই সঙ্গে সিনেমাহলের সঙ্গে যুক্ত মানুষদের জন্যও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

দেখা যাক, আগামী দিনে টলিউডে আর কেউ এগিয়ে আসেন কি না!

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন