Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

কার্তিক আরিয়ানের ভিডিয়োয় গার্হস্থ্য হিংসার ইঙ্গিত? উত্তাল বলিউড

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২২ এপ্রিল ২০২০ ১৪:৩৭
গার্হস্থ্য হিংসার অভিযোগ কার্তিকের বিরুদ্ধে! —ফাইল চিত্র।

গার্হস্থ্য হিংসার অভিযোগ কার্তিকের বিরুদ্ধে! —ফাইল চিত্র।

ভিডিয়ো পোস্ট করে দু’দিনের মাথায় মুছে দিলেন কার্তিক। তাঁর ভিডিয়ো লকডাউনের সময় গার্হস্থ্য হিংসাকে উস্কে দিল না তো?

এই প্রশ্নে তোলপাড় নেটদুনিয়া। করোনা সচেতনতা নিয়ে ইদানীং নানা ভিডিয়ো পোস্ট করেছেন কার্তিক, যা আগে নেটাগরিকদের প্রশংসা কুড়িয়েছে। তবে সম্প্রতি একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, কার্তিকের বোন একটি রুটি বানিয়েছেন, সেই রুটি খেয়ে কার্তিক বোঝেন রুটি ভাল তৈরি হয়নি।

কোয়ালিটি নিয়ে কম্প্রোমাইজ নয়, বলেন কার্তিক। দেখা যায়, পরমুহূর্তে কার্তিক বোনের চুল ধরে টানতে টানতে বারান্দায় এমন ভাবে নিয়ে আসেন যেন রুটি ভাল তৈরি না হওয়ার অপরাধে বোনকে বারান্দা থেকে ফেলেই দেবেন!

Advertisement

আরও পড়ুন: ‘দেশের জনসংখ্যা বাড়ানোয় আমার অবদান আছে’

এ কী করলেন কার্তিক! উত্তাল নেট দুনিয়া। মুহূর্তে ভিডিয়ো ভাইরাল। লকডাউনের সময় গার্হস্থ্য হিংসা যাতে বৃদ্ধি না পায় তার জন্য খোদ বলিউডের সেলিব্রিটিরাই একসঙ্গে ভিডিয়ো ক্যাম্পেন করেছেন। এই ক্যাম্পেনে দেখা গিয়েছে, বিদ্যা বালন থেকে মাধুরী দীক্ষিতকে। ওই ভিডিয়োতে বলা হচ্ছে গার্হস্থ্য হিংসা হলেই থানায় নালিশ জানাতে। সেখানে কার্তিক সম্পূর্ণ উল্টো পথে হাঁটলেন! উস্কে দিলেন গার্হস্থ্য হিংসাকে। ফলে বলিউডের সেলিব্রিটি থেকে নেটাগরিক, সকলের রোষের মুখে পড়তে হয় তাঁকে।

সোনা মহাপাত্র থেকে অনির, সকলেই এই ভিডিয়োর তীব্র নিন্দা করেন। পরিস্থিতি বুঝে কার্তিক ভিডিয়োটি তুলে নেন। কার্তিকের ইনস্টায় বর্তমানে ওই ভিডিয়োটি ‘মিসিং’ দেখাচ্ছে। ভিডিয়ো না পাওয়া গেলেও বলি সেলেবদের টুইটে কার্তিকের ভিডিয়োর রেশ থেকেই গিয়েছে। সোনা মহাপাত্র টুইট করে যেমন বলেছেন, ‘‘কার্তিক এখন নতুন প্রজন্মের আইডল। এই ছেলেটি একের পর এক মিসোজিনিস্ট বা নারীবিদ্বেষী ছবি করে যাচ্ছে..., এখন লকডাউনে অনেকেই আছেন যাঁরা অ্যাবিউসারদের সঙ্গেই ২৪ ঘণ্টা কাটাতে বাধ্য হচ্ছেন। সেই সময় কার্তিকের এই ভিডিয়ো গার্হস্থ্য হিংসাকে উস্কে দেবে।’’


আরও পড়ুন: নেই কোনও তিক্ততা, ফারহানের সঙ্গে বিচ্ছেদের পর বলি নায়কের ভাইয়ের সঙ্গে ডেট করছেন অধুনা

কার্তিক সচেতন ভাবেই করোনা নিয়ে তাঁর ভক্তদের সচেতন করেছিলেন। প্রধানমন্ত্রীর তহবিলেও অর্থ দান করে ভক্তদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। তাঁর পরবর্তী ভিডিয়ো কী হতে পারে? এই অপেক্ষায় দিন গুনছেন তাঁর ভক্তকুল।

আরও পড়ুন

Advertisement