• স্রবন্তী বন্দ্যোপাধ্যায়
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বাবা-মা এখন আমাদের বাচ্চাকে দেখছেন: নিসপাল সিংহ রানে

main
রানে-কোয়েল।

লকডাউন, মা হওয়া, বাচ্চার জন্ম- সবকিছুতেই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে ভক্তদের সঙ্গে নিজের আনন্দ-অনুভূতিকে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে লিখেছিলেন, যে কোনও পরিস্থিতিতেই একটা পজ়িটিভ দিক খুঁজে বার করতে চেষ্টা করেন তিনি। সেই মনোবল নিয়েই কোভিড যুদ্ধে ময়দানে নেমেছেন ‘মিতিন মাসি’। শত্রু অদৃশ্য হলেও তার সঙ্গে পাল্লা দিয়ে মোকাবিলা করেছেন কোয়েল।

আনন্দবাজার ডিজিটালকে নিসপাল সিংহ রানে বলেন, “আমরা সবাই ঠিক আছি।তবে কোয়েল কোভিড পজিটিভ হলেও ওর মধ্যে কোনও দিন কোনও উপসর্গ ছিল না। আমি কোয়েল আর বাচ্চা আমাদের বালিগঞ্জের বাড়িতে চলে আসি। আমার বাবা-মা আর বাচ্চার করোনা টেস্ট নেগেটিভ এসেছে। আর ও বাড়িতে বাবা-মা পজিটিভ হলেও একদম সুস্থ হয়ে গেছেন। আমরা সবাই বাড়িতে থেকেই চিকিৎসা করাচ্ছি।" 

বাচ্চা হওয়ার পর থেকেই সব কাজ নিজে হাতে করছিলেন কোয়েল। মা হয়ে ওঠা থেকে সন্তান-জন্ম, তার দেখা-শোনা... সবটাই প্রথমে বাবা রঞ্জিত মল্লিকের বাড়িতে থেকে করেছেন কোয়েল। রানেও ওই বাড়িতে যোগ দিয়েছেন তাঁদের সঙ্গে। আচমকা জ্বর ও সর্দিকাশির জন্য  কোভিড টেস্ট করান রানে। তাঁর করোনা পজিটিভ আসে।

 

আরও পড়ুন: ‘বহিরাগত’ মেয়ে কি নায়িকা হতে পারে টলিউডে? কী বলছেন সন্দীপ্তা?

 

নিসপাল সিংহ রানে  প্রথম কোভিড আক্রান্ত হন। তাঁর জ্বর ছিল। কোভিড পজিটিভ ধরা পড়ার পরে চিকিৎসকের পরামর্শে রানে কোয়েল, তাঁদের বাচ্চা, রঞ্জিত মল্লিক আর তাঁর স্ত্রী দীপা মল্লিক সকলের টেস্ট করান। বাচ্চাটি ছাড়া সকলের টেস্ট রেজাল্ট করোনা পজিটি্ভ আসে। তবে সকলেই বাড়িতে হোম আইসোলেশনের মাধ্যমে কোভিডের চিকিৎসা চালিয়ে যান। সেই প্রসঙ্গে আনন্দবাজার ডিজিটালের সঙ্গে কথা বলতে গিয়ে রানে বলেন, “কোভিড হলেই যে বাড়ি থেকে চিকিৎসা হয়, এমনটা ধরে নেওয়াও ঠিক নয়। বাড়িতে হোম আইসোলেশনে, নাকি হাসপাতালে চিকিৎসা হবে তার সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। তবে আমার বাড়িতেও মা-বাবা আছেন তাই আমরা কঠোর নিয়ম মেনে হোম আইসোলেশনেই আছি।"

আরও পড়ুন: মল্লিক পরিবারে করোনার হানা, আক্রান্ত রঞ্জিত-কোয়েলরা

কোয়েল বা রানের কাছে বাচ্চা নেই। আপাতত বাচ্চার দেখাশোনা করছেন রানের বাবা-মা। দূরে থাকলেও বাবা-মায়ের নিয়মিত খোঁজ রাখছেন কোয়েল আর রানে। কোয়েল অভ্যাস মতো মেডিটেট করছেন। বাড়িতে কোনও বাইরের লোক বা কাজ করার জন্য কোনও মানুষকেও আসতে দেওয়া হচ্ছে না। রানে মনে করছেন, বড় বাড়ি, খোলামেলা স্পেস থাকলে তবেই হোম কোয়রান্টিন সম্ভব।

প্রসঙ্গত, গত ৫ মে পুত্র সন্তানের জন্ম দেন কোয়েল মল্লিক।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন