• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘বহিরাগত’ মেয়ে কি নায়িকা হতে পারে টলিউডে? কী বলছেন সন্দীপ্তা?

main
সন্দীপ্তা সেন।

টলিউডে কাজ পেতে কি খুঁটি লাগে? আউটসাইডার হয়ে কি আদৌ টলিউডে জায়গা করে নেওয়া যায়? কী বলছেন ‘আউটসাইডার’ সন্দীপ্তা?

বলিউডের পাশাপাশি বেশ কিছু দিন টলিউডেও ফেবারিটিজম-স্বজনপোষণ নিয়ে চলছে কাজিয়া। এ বার রিল লাইফেও জায়গা করে নিল সেই বিতর্ক। ছবির নাম ‘মায়া ভুবন’। পরিচালক অয়ন চক্রবর্তী। মুখ্য ভূমিকায় সন্দীপ্তা সেন। সন্দীপ্তাকে শেষ দেখা গিয়েছিল ‘আয় খুকু আয়’ ধারাবাহিকে, রাহুলের বিপরীতে। আবারও শুটিং ফ্লোরে তিনি। চরিত্রের নাম মায়া।

ছোট শহরের মেয়ে মায়া। ছোটবেলা থেকেই তার ইচ্ছে নায়িকা হবে। তার বাড়ির দেওয়াল জুড়ে টেলি সিরিয়ালের নায়িকাদের ছবি, পেপার কাটিং। বাড়ির মা-কাকিমাদের ছাদে নিয়ে গিয়ে সে কখনও হয়ে ওঠে শ্যামা, আবার কখনও বা ধারাবাহিকের অন্য কোনও চরিত্র… কোনও গডফাদার নেই তাঁর। জানা নেই নায়িকা হওয়ার সিক্রেট! তার স্বপ্ন কি সত্যি হয়? নাকি স্বজনপোষণ-ফেবারিটিজমের শিকার হতে হয় তাকেও?

আরও পড়ুন- ‘বলিউডি চিত্রনাট্যের হুবহু কপি ক্যাট’! বিকাশ দুবের এনকাউন্টারকে ঠুকলেন তাপসী

সন্দীপ্তার পরিবারেও কেউ সিনেমার সঙ্গে যুক্ত ছিলেন না কোনওদিনই। তিনিও ‘আউটসাইডার’। বললেন, “আসলে ‘দুর্গা’-র অফারটা আমার কাছে নিজে নিজেই এসেছিল। আমায় খুব একটা পরিশ্রম করতে হয়নি। কিন্তু মায়াকে করতে হয়েছে। কী ভাবে প্রতিবন্ধকতাকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে সে টলিউডে জায়গা করে নেয় তা-ই বলবে ‘মায়া ভুবন’।”

আউটসাইডার হয়ে কি আদৌ টলিউডে টিকে থাকা যায়? সন্দীপ্তা হেসে বললেন, “বাংলা ধারাবাহিকের বেশির ভাগ মুখ্য চরিত্ররাই কিন্তু সেই অর্থে আউটসাইডার। আমি নিজেই তো। কিন্তু এখনও দিব্যি টিকে রয়েছি এখানে।”

আরও পড়ুন- রায়বাড়ির পুজোয় ঢাক বাজাবে যমুনা ঢাকি?

ওই টেলিফিল্মে সন্দীপ্তা ছাড়াও দেখা যাবে সাহেব ভট্টাচার্য এবং অম্বরীশ ভট্টাচার্যকে। ছোট মেয়ের বড় স্বপ্নের আখ্যান নিয়ে রবিবার ঠিক সন্ধে ছ’টায় জি বাংলার লকডাউন ডায়েরিতে দেখা যাবে ‘মায়াভুবন’।  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন