• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মল্লিক পরিবারে করোনার হানা, আক্রান্ত রঞ্জিত-কোয়েলরা

koel
রঞ্জিত মল্লিক এবং কোয়েল মল্লিক।

টলিউডে করোনার হানা। মারণভাইরাসের থাবা এ বার খোদ মল্লিক পরিবারে। করোনায় আক্রান্ত হলেন অভিনেতা রঞ্জিত মল্লিক, স্ত্রী দীপা মল্লিক এবং মেয়ে কোয়েল মল্লিক। শুধু তাই নয়, কোয়েলের স্বামী নিসপাল সিংহ রানেও করোনায় আক্রান্ত হয়েছেন। আপাতত গৃহ পর্যবেক্ষণে রয়েছেন তাঁরা। বাড়ি থেকেই চিকিৎসা চলছে তাঁদের। তবে সুস্থ রয়েছে কোয়েল-রানের ছেলে।

শুক্রবার নিজেই টুইট করে এ কথা জানান কোয়েল। তিনি লেখেন, “মা-বাবা আমি এবং রানে করোনায় আক্রান্ত হয়েছি। আপাতত সবাই সেল্ফ কোয়রান্টিনে”। এ দিন নিসপাল বলেন, ‘‘আমারই প্রথম হালকা ঠান্ডা লেগেছিল, তাই টেস্ট করাই। পরে বাকিদেরও টেস্টে পজিটিভ আসে। তবে সম্প্রতি শহরের বাইরে কোথাও যাইনি।’’

কোয়েলের টুইট 

মল্লিক পরিবারের  ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে,  বেশ কিছু দিন ধরেই  করোনার  উপসর্গ দেখা গিয়েছিল পরিবারের সদস্যদের মধ্যে। ছিল হাল্কা শ্বাসকষ্ট-জ্বর। পরীক্ষার জন্য তাঁদের লালরসের নমুনা সংগ্রহ করা হলে রিপোর্ট পজিটিভ আসে।

আপাতত বালিগঞ্জের বাড়িতে রয়েছেন রানে-কোয়েল।করোনা সংক্রান্ত নিয়ম মেনেই চলছিলেন তাঁরা। তা সত্ত্বেও এই খবরে মন খারাপ কোয়েল-রঞ্জিত অনুরাগীদের। তাঁদের সুস্থতা কামনায় সোশ্যাল মিডিয়া ভরিয়ে ফেলেছেন নেটাগরিকরা।

 

দুই মাস আগেই মা হয়েছেন অভিনেত্রী। পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি।

আরও পড়ুন- ‘বলিউডি চিত্রনাট্যের হুবহু কপি ক্যাট’! বিকাশ দুবের এনকাউন্টারকে ঠুকলেন তাপসী

আরও পড়ুন- ‘অবসাদে প্রবীণ অভিনেতারা আত্মহত্যা করলে কি হুঁশ ফিরবে সরকারের?’

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন