• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনার জেরে কোন কোন বলিতারকার বিয়ে ভেস্তে গেল

ranveer
রণবীর-আলিয়া এবং মালাইকা-অর্জুন।

সময় যেন থমকে গিয়েছে হঠাৎ। ঠিক যেন কোনও হলিউড সায়েন্স ফিকশন। লকডাউন চলছে। খুললেও সব কিছু স্বাভাবিক হতে ঢের দেরি। এই আকালের বাজারে ব্যক্তিগত জীবনও উথালপাথাল। প্রায় এক বছর আগে থেকে ঠিক করে রাখা বিয়ে পিছিয়ে দিতে হয়েছে অনেকেরই। এর পিছনে বেশ কিছু কারণ রয়েছে—

প্রথমত অর্থের ধাক্কা, দ্বিতীয়ত সামাজিক দূরত্ব বজায় রাখার যে কনসেপ্ট সাধারণের মনের ভিতর গেঁথে গিয়েছে, সে খান থেকে বেরিয়ে আসতে সবাইকেই বেশ বেগ পেতে হবে বলে মনে করছেন মনোবিজ্ঞানীরা।

সেলেবদের বিয়েতেও পড়েছে করোনা-কাঁটা। হাতে পয়সা তাঁদের রয়েছে অফুরান। কিন্ত তা স্বত্বেও আগামী পাঁচ-ছয় মাসেও বিয়ে করার কথা ভাবতে পারছেন না অনেকেই।

বলিউডের বিয়েতে কোন কোন কাপল এর পড়ল করোনার করাল ছায়া? ভেস্তে গেল বিয়ে? দেখে নেওয়া যাক —

আলি ফজল এবং রিচা চাড্ডা

এপ্রিলের শেষে বিয়ে করার কথা ছিল আলি ফজল এবং রিচা চাড্ডার, কিন্তু সে গুড়ে বালি। তাঁদের গোটা ফ্ল্যাট এখন কোয়রান্টিনে। প্ল্যান গিয়েছে ভেস্তে। তবে শোনা যাচ্ছে, সব কিছু যদি ঠিক হয়ে যায় তা হলে এ বছরের শেষেই বিয়েটা সেরে ফেলবেন তাঁরা।

আলি ফজল এবং রিচা চাড্ডা

বরুণ ধওয়ন এবং নাতাশা দালাল

কথা ছিল মে মাসেই সাতপাকে বাঁধা পড়বেন বরুণ, তাইল্যান্ডের পাঁচতারা হোটেলে। এই ডেস্টিনেশন ওয়েডিং নিয়ে খুবই উত্তেজিত ছিল গোটা ধওয়ন পরিবার।

কিন্তু করোনাভাইরাসের জোরে ভেস্তে গিয়েছে সব প্ল্যান। শোনা যাচ্ছে ডেটেরও হেরফের হতে পারে। ডেস্টিনেশন ওয়েডিংয়ের স্বপ্ন ছেড়ে তাঁরা বিয়ে করতে পারেন রাজস্থানের যোধপুরে। কবে? কেউ জানে না।

রণবীর কপূর এবং আলিয়া ভট্ট

তাঁদের বিয়ে নিয়ে হাজারও ফিসফাস। যদিও নিজেরা অফিসিয়ালি কিছু জানাননি, তবে শোনা গিয়েছিল এ বছরেই সাতপাকে বাঁধা পড়তে পারেন রণবীর-আলিয়া। কিন্তু যা পরিস্থিতি তাতে করে এখনই তা সম্ভব হবে কিনা তা সময়ই বলবে। যদিও আপাতত একসঙ্গেই লকডাউন পিরিয়ড কাটাচ্ছেন তাঁরা।

বরুণ ধওয়ন এবং নাতাশা দালাল

অর্জুন কপূর এবং মালাইকা অরোরা

একসঙ্গেই কোয়রান্টিন পিরিয়ড কাটাচ্ছেন তাঁরা। শোনা গিয়েছিল এ বছরেই নাকি বিয়ে করতে চলেছেন অর্জুন-মালাইকা। কিন্তু, আপাতত তা হচ্ছে না। আঁচ পাওয়া গেল অর্জুনের কথায়। তাঁকে প্রশ্ন করতেই তিনি বললেন, “যদি বিয়ে করতেও চাই, কী ভাবে করব? সেই অবস্থা আছে কি?”

আরও পড়ুন: নববর্ষে এইচআইভি পজিটিভ শিশুদের সাহায্যের হাত বাড়ালেন মিমি

 

টিনা ফিলিপ-নিখিল শর্মা

এপ্রিলেই প্রেমিক নিখিল শর্মাকে বিয়ে করার কথা ছিল টেলি সিরিয়ালের অভিনেতা টিনা ফিলিপের। সেই মতো প্ল্যানিং-ও হয়ে গিয়েছিল। কিন্তু আপাতত সব বন্ধ। ৪ এপ্রিল ইউরোপে বিয়ে করবে বলে ঠিক করেন তাঁরা। কিন্তু সেই সময় গোটা ইউরোপ জুড়ে মৃত্যুমিছিল, হাহাকার। এ অবস্থায় বিয়ে তো দূরের কথা, প্রাণ বাঁচানোই দায় হয়ে গিয়েছিল ওই জুটির। আপাতত তাঁরা সব ঝড় শান্ত হওয়ার দিন গুণছেন।

করোনার প্রভাব শেষে আবার কবে বাজবে বিয়ের সানাই? উত্তরটা সকলেরই অজানা...

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন