• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মায়ের জন্য মন কেমন!

Janhvi Kapoor-Sridevi
শ্রীদেবী-জাহ্নবী

হোম আইসোলেশনে থাকার সময়ে জাহ্নবী কপূর কলমকে সঙ্গী করেছেন। লকডাউন পর্বে বাড়িতে থাকাকালীন কী কী উপলব্ধি হয়েছে তাঁর, সেই অভিজ্ঞতা নথিবদ্ধ করেছেন নায়িকা। সেখানেই বাবা বনি কপূর, বোন খুশির পাশাপাশি উঠে এসেছে মায়ের কথাও। জাহ্নবী জানিয়েছেন, এখনও মায়ের ড্রেসিং রুমে ঢুকলে তাঁর গন্ধ পান তিনি।

জাহ্নবীর প্রথম ছবি মুক্তি পাওয়ার আগেই প্রয়াত হন শ্রীদেবী। কেরিয়ারের শুরু থেকেই যে তাঁর অভাব বোধ করবেন জাহ্নবী, তা স্বাভাবিক। মাঝেমাঝে মায়ের পোশাকে বা মায়ের মতো সেজে ছবি তোলেন জাহ্নবী। ইনস্টা পোস্টে বোনের ব্যাপারে জাহ্নবীর মন্তব্য, দুই বোনের মধ্যে খুশি ‘কুলার’। বাবার কথাও লিখেছেন। এখন জাহ্নবী বুঝতে পেরেছেন, তাঁদের বাবা কতটা মিস করেন দুই মেয়েকে। ‘কখন আমরা কাজ থেকে বা বন্ধুর বাড়ি থেকে ফিরব, সে জন্য বাবা অপেক্ষা করে বসে থাকতেন প্রত্যেক দিন। এখন বুঝতে পারছি, উনি আমাদের কতটা মিস করেন,’ লিখেছেন জাহ্নবী। এ ছাড়া, খাবার নষ্ট করা, গাড়িতে ট্রাভেল করা নিয়েও তাঁর অকপট স্বীকারোক্তি উঠে এসেছে সেই লেখায়। নিজের সম্পর্কেই বলেছেন, তিনি এক-এক সময়ে দায়িত্বজ্ঞানহীন এবং স্বার্থপরের মতো আচরণ করেছেন। বোঝাই যাচ্ছে, নিজের সঙ্গে অনেকটা সময় কাটানো জাহ্নবীকে বুঝতে শিখিয়েছে অনেক কিছুই। নিজের লেখার স্কিল আবিষ্কার করে নিজেই অবাক নায়িকা! 

অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন