• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লকডাউনে ‘গার্লফ্রেন্ড’ ইউলিয়ার সঙ্গেই রয়েছেন সলমন, ভিডিয়োতে ফাঁস!

salman
সলমন এবং ইউলিয়া

আর কোনও সন্দেহ নেই। ‘গার্লফ্রেন্ড’ ইউলিয়া ভন্তুরের সঙ্গেই পানভেলের ফার্মহাউজে রয়েছেন সলমন। জল্পনা চলছিলই। অবশেষে তাতে পড়ল শিলমোহরের ছাপ। প্রমাণ পাওয়া গেল কী ভাবে?

সে এক কাণ্ড। তাঁরা একসঙ্গে রয়েছেন কি না, তা নিয়ে মিডিয়ার উৎসাহ কম ছিল না। চলছিল কাঁটাছেড়া। ও দিকে ভাইজান তো একেবারে চুপ। মুখ খুলছিলেন না কিছুতেই। কিন্তু ইউলিয়ার একটি লাইভ ভিডিয়োতেই বাধল বিপত্তি।

ইউলিয়া যে লাইভে রয়েছেন বুঝতেই পারেননি তিনি। সটান ঢুকে পড়েন ঘরে। ও দিকে সলমনের এই হঠাৎ ঢুকে পড়ায় কিছু ক্ষণের জন্য হকচকিয়ে যান ইউলিয়া। তবে ধাক্কা কাটিয়ে পর ক্ষণেই হেসে গোটা ঘটনা সামাল দিতে যান ইউলিয়া।

আরও পড়ুন- লকডাউনে দিশাহারা বাংলা গান, শিল্পী-কলাকুশলীরা খাবেন কী?

তত ক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। হাওয়ার বেগে ছড়িয়ে পড়েছে খবর— সবাই জেনে গিয়েছে, একসঙ্গেই রয়েছেন তাঁরা। আর সলমন! তিনি তখন ত্রিসীমানাতেই নেই।

দেখুন সেই ভিডিয়ো 

 

 

বাস্তবে যদিও কোনও দিনই নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সলমন-ইউলিয়া, কিন্তু এই লকডাউন কি দু’জনকে আরও কাছাকাছি নিয়ে এল ?

তবে শুধু ইউলিয়াই নন, সলমনের সেই রাজকীয় ফার্মহাউজ এখন আত্মীয় পরিজনে ভর্তি। সে খানে আগে থেকেই রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ-ও। শোনা যাচ্ছে,  ‘গেন্দা ফুল’-এর ব্যাপারে আলোচনা করতেই এসেছিলেন তিনি। এ ছাড়াও সে খানে সল্লুর বোন অর্পিতা  এবং তাঁর স্বামী আয়ুষও ছিলেন।

আরও পড়ুন: ‘সাম্প্রদায়িক পোস্ট’, টুইটার থেকে সাসপেন্ড কঙ্গনার দিদি রঙ্গোলি

ভাইজান ডেকে নিয়েছিলেন আর এক বোন আলভিরাকেও। স্বামী অতুলকে নিয়ে হাজির হয়েছিলেন তিনিও।

এখানেই অবশ্য তালিকার শেষ নয়, সলমনের ভাই সোহেল খানের ছেলে নির্বাণও বন্ধুবান্ধবদের নিয়ে ‘মামু’র ফার্মহাউজে ছুটি কাটাতে গিয়েছিল।

সব মিলিয়ে কুড়ি-বাইশ জনের টিম। লকডাউনেও যে পরিবার নিয়ে ফার্মহাউজে বেশ ভালই দিন কাটছে সলমনের তা ভালভাবেই ঠাওর করা যাচ্ছে! 

 

 

 

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন