Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

‘একেবারে অন্য অভিজ্ঞতা’, করোনা-যুদ্ধে অভিবাদন দিয়ে বলছে টলিউড

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ মার্চ ২০২০ ২০:১৭
হাততালি দিচ্ছেন শুভশ্রী এবং শাঁখ বাজাচ্ছেন টোটা।

হাততালি দিচ্ছেন শুভশ্রী এবং শাঁখ বাজাচ্ছেন টোটা।

বিকেল পাঁচটা বাজতেই শুভশ্রীর হাই-রাইজের চতুর্দিক মুখর হয়ে উঠল ঘণ্টা-কাঁসর আর শাঁখের আওয়াজে। হাততালি দিয়ে উঠলেন অভিনেত্রী। নিজের ব্যালকনি থেকে শাঁখ বাজালেন অভিনেতা টোটা রায়চৌধুরী।

সাউথ সিটির ফ্ল্যাট থেকে হাততালি দিলেন দেব-ও। এক অন্যরকমের বিকেল দেখল শহর কলকাতা তথা সারা ভারত। করোনার হানা যে এ ভাবে একটা গোটা দেশকে হঠাৎ করেই এক সুতোয় গেঁথে ফেলতে পারে, তা হয়তো আগে থেকে আন্দাজ করতে পারেননি কেউই।

দেখুন শুভশ্রী, দেব, সহ টলিস্টারদের পোস্ট

Advertisement


This is our gratitude to the all super heroes who all are working for us 24/7 Salute to the entire medical fraternity 🙏🏻

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ঘোষণা করেছিলেন, এই সঙ্কটময় পরিস্থিতিতে যাঁরা দেশের সেবা করে চলেছেন, রবিবার, বিকেল ৫টায় ঘণ্টা বাজিয়ে, হাততালি দিয়ে তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হবে। সে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল, মিম-ও হয়েছিল অনেক। যদিও এই সিদ্ধান্তকে সমর্থনও জানিয়েছিলেন অনেকেই।


‪This unity was unreal and unparalleled.‬ ‪But now we need to stay at home and remain distanced for sometime.‬ ‪I support the lockdown, as it will help us to achieve a better and a safer tomorrow. ‬ ‪#Quarantine #SelfQuarantine #LetsFightCoronaTogether ‬

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

রবিবার, শহরের বুকে রোদের আলো কমে আসতেই এক অন্য চেহারা নিল কলকাতা। পাড়ার মা কাকিমা থেকে সেলেব-এই দুঃসময়ে নিরন্তর খেটে চলা মানুষগুলোর জন্য কোথাও গিয়ে এক হয়ে গেলেন সবাই।


আরও পড়ুন

Advertisement