Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Tollywood

২টি ডোজ নিয়েও কোভিড পজিটিভ হরনাথ, ভর্তি হাসপাতালে

মঙ্গলবার সকালে অসুস্থতা বাড়ায় তিনি ভর্তি হন বেসরকারি হাসপাতালে। শারীরিক দুর্বলতা এই মুহূর্তে কাবু করেছে তাঁকে।

হরনাথ চক্রবর্তী।

হরনাথ চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২১ ১৯:৩৮
Share: Save:

টিকা নিয়েও করোনা থেকে রেহাই পেলেন না পরিচালক হরনাথ চক্রবর্তী। রবিবার জানতে পারেন, তিনি কোভিড পজিটিভ। মঙ্গলবার সকালে অসুস্থতা বাড়ায় তিনি ভর্তি হন বেসরকারি হাসপাতালে। শারীরিক দুর্বলতা এই মুহূর্তে কাবু করেছে তাঁকে। পরিচালকের কথায়, ‘‘প্রবল জ্বরের পাশাপাশি অসহ্য মাথা ব্যথা। এই ছিল আমার উপসর্গ।’’ গন্ধহীন হলেও স্বাদহীন হয়ে পড়েননি তিনি।

এপ্রিলের শেষেই ২ পরিচালক বন্ধু প্রভাত রায়, সুজিত গুহ সঙ্গে করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছিলেন হরনাথ। পরিচালক জানান, তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা এখনও ঠিক আছে। তবে গলার স্বরে ক্লান্তির ছাপ স্পষ্ট।

মার্চ মাসে প্রথম ডোজ নেওয়ার পরেই আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন, ফের নতুন ছবি বানানোর কথা ভাবছেন। জানিয়েছিলেন, তাঁর আগামী কমেডি ঘরানার ছবিতেও নায়কের ভূমিকায় দেখা যাবে রঞ্জিত মল্লিককে। চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। প্রযোজনায় সুরিন্দর ফিল্মস।

হরনাথের পাশাপাশি বড় এবং ছোট পর্দার বেশ কিছু অভিনেতা করোনা আক্রান্ত। নিজেদের বাড়িতে নিভৃতবাসে অনুসূয়া মজুমদার, রণিতা দাস, চান্দ্রেয়ী ঘোষ, আরাত্রিকা মাইতি, সৌর্য ভট্টাচার্য, সুমনা দাস প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Director Haranath Chakraborty COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE