Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

নয়া উদ্যোগ দেবের, নিজের রেস্তরাঁ থেকে কোভিড রোগীদের জন্য বিনামূল্যে খাবার বিতরণ অভিনেতার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১১ মে ২০২১ ১৮:৩৩
দেব।

দেব।

করোনাকালে ফের মানবিক দেব। মানুষের পাশে দাঁড়াতে নতুন পদক্ষেপ অভিনেতা সাংসদের। নিজের রেস্তরাঁ থেকে বিনামূল্যে কোভিড আক্রান্তদের খাবার সরবরাহ করছেন তিনি।

মঙ্গলবার টুইটারে নিজেই এ খবর প্রকাশ্যে এনেছেন অভিনেতা। লিখেছেন, ‘আমাদের দল টলি টেলস এবং সর্দারনি পরমজিৎ কউর মেডিক্যাল ট্রাস্টের তরফ থেকে করোনা আক্রান্তদের বিনামূল্যে খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। ৫০ জনকে খাবার দেওয়ার মাধ্যমে আমরা উদ্যোগটি শুরু করলাম। আগামী দিনে চাহিদা অনুযায়ী এই সংখ্যা আরও বাড়ানো হবে। আপনারা প্রয়োজন মতো টলি টেলস থেকে এই পরিষেবা নিতে পারেন’।

তবে এই প্রথম নয়, অতীতেও নানা ভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন তারকা-সাংসদ। বহু পরিযায়ী শ্রমিককে ঘরে ফিরিয়ে আনতে উদ্যোগী হয়েছিলেন তিনি। অতিমারির সময় মানুষকে সব সময় সাবধানতা অবলম্বন করার বার্তা দিয়েছেন অভিনেতা। ভোটের প্রচারে গিয়ে জনতাকে মাস্ক পরতে বার বার অনুরোধ করতেও দেখা গিয়েছিল তাঁকে। গত বছর চন্দ্রকোণা গ্রামের এক দৃষ্টিহীন পড়ুয়া দেবের কাছে চিকিৎসার জন্য সাহায্য চাইলে এগিয়ে আসেন তিনি। তাঁর আর্থিক সহযোগিতায় দৃষ্টিশক্তি ফিরে পায় সপ্তম শ্রেণির সেই ছাত্র। মানুষের পাশে দাঁড়ানোর আগ্রহে মুগ্ধ হয়ে অনেকেই বলিউড তারকা সোনু সুদের সঙ্গে তুলনা করেন দেবের। এ বার কোভিডে জর্জরিত মানুষদের মুখে খাবার তুলে দেওয়ার তাঁর এই প্রয়াসকেও সাধুবাদ জানাচ্ছেন নেটাগরিকরা।

Advertisement

আরও পড়ুন

Advertisement