Advertisement
১৯ মে ২০২৪

অনুপম + বাবুল + জাভেদ

খবর দিচ্ছেন সংযুক্তা বসু‘পিকু’র পর আবার মুম্বইতে অনুপম রায়। এ বার তিনি আসতে চলেছেন এম টিভি কোক স্টুডিয়োর মঞ্চে। অনুপমের সুরে গান গাইবেন বাবুল সুপ্রিয় এবং তাঁর মেয়ে শর্মিলী। খবর দিচ্ছেন সংযুক্তা বসু

অনুপম রায়, বাবুল সুপ্রিয় ও জাভেদ আখতার।

অনুপম রায়, বাবুল সুপ্রিয় ও জাভেদ আখতার।

শেষ আপডেট: ৩১ জুলাই ২০১৫ ০০:০১
Share: Save:

‘পিকু’র পর আবার মুম্বইতে অনুপম রায়।

এ বার তিনি আসতে চলেছেন এম টিভি কোক স্টুডিয়োর মঞ্চে।

অনুপমের সুরে গান গাইবেন বাবুল সুপ্রিয় এবং তাঁর মেয়ে শর্মিলী।

বাবা এবং মেয়ের সম্পর্ক নিয়েই গান। আর সেই গান লিখছেন গীতিকার জাভেদ আখতার।

‘‘দিল্লিতে বাবুলদার বাড়িতে জাভেদজির সঙ্গে মিটিং সেরে ফিরে এলাম। আমার সুর শুনে জাভেদজি বলেছেন ‘মেলোডিয়াস’!’’ বলছেন অনুপম।

‘আমাকে আমার মতো থাকতে দাও’য়ের সময় থেকেই বাবুলের সঙ্গে আলাপ অনুপমের। তখন থেকেই এক সঙ্গে কাজ করার কথা হয়েছে। অনেক দিনের এই পরিকল্পনা এত দিনে রূপ পেল।

এমটিভি কোক স্টুডিয়োর মঞ্চে অনুপম অবশ্য নিজেও আর একটা গান গাইবেন, যে গানের মধ্যে পাওয়া যাবে বাউল আর ফিউশন।

তবে অনুপম সব চেয়ে বেশি মুগ্ধ জাভেদ আখতারের সান্নিধ্যে এসে। আবেগাপ্লুত কণ্ঠে বললেন, ‘‘মুম্বইতে যে ভাবে গানের কথা লেখা হয় ঠিক সেই ভাবে জাভেদজি আমার সামনে বসে গানের কথা লিখলেন। এই অভিজ্ঞতা আমার কাছে নতুন। আমি সুর করছি আর উনি সেই অনুসারে কথা বসাচ্ছেন। প্রয়োজনে পাল্টে দিচ্ছেন। জাভেদজির সঙ্গে কাজ করার সুযোগ পাওয়াটা আমার জীবনের বড় প্রাপ্তি হয়ে থাকবে।’’

অন্য দিকে অনুপমের সুরের ইনোসেন্স-য়ে মুগ্ধ বাবুল বললেন ‘‘মেয়ের সঙ্গে আমার গানটা ১১ অক্টোবর ইন্টারন্যাশনাল ডে অব দ্য গার্ল চাইল্ডকে মনে রেখে গাওয়া হচ্ছে। অনুপমের বাউল গানটাতেও থাকছে একই রকম সরলতা। তবে কোক স্টুডিয়োর আসরে জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরেও আর একটা গান গাইব আমি,’’ বললেন বাবুল সুপ্রিয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE