Advertisement
১১ মে ২০২৪
Mumbai Saga

‘মুম্বই সাগা’ দেখতে ব্যারিকেড ভেঙে ভিড়, ভিডিয়ো দেখে করোনা আতঙ্কে নেটাগরিকরা

‘মুম্বই সাগা’ দেখতে ব্যারিকেড ভেঙে ভিড়

‘মুম্বই সাগা’ দেখতে ব্যারিকেড ভেঙে ভিড়

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২১ ১৪:১৭
Share: Save:

করোনার চোখরাঙানি না মেনেই ‘মুম্বই সাগা’- র পানে ছুটেছে দর্শকরা। মহারাষ্ট্রের এক প্রেক্ষাগৃহের ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। এক ঝাঁক মানুষের ভিড়ে উপচে পড়েছে সামনের ব্যারিকেড। যেন করোনার কোনও অস্তিত্বই নেই!

কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে দেশে। বিশেষ করে মহারাষ্ট্র অবস্থা সব থেকে শোচনীয়। করোনা আক্রান্তের সংখ্যার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছচ্ছে যে শুক্রবারই মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে জানিয়েছেন, সংক্রমণ ঠেকাতে একমাত্র পথ লকডাউন।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, মালেগাঁও এলাকার একটি প্রেক্ষাগৃহের সামনে ১০০-র বেশি মানুষ ভিড় করে দাঁড়িয়ে রয়েছেন। চলছে ধাক্কাধাক্কি। কেউ কেউ ব্যারিকেড ভেঙে ফেলার চেষ্টা করছেন। কেউ আবার দেওয়াল বেয়ে অন্য পারে যাওয়ার চেষ্টা করছেন। উদ্দেশ্য একটাই, ইমরান হাশমি ও জন আব্রাহামের নতুন ছবি ‘মুম্বই সাগা’ দেখতে চান সবাই। কিন্তু সামাজিক দূরত্ব শিকেয় তুলে বিনোদনের জন্য উন্মাদনা দেখে নেটাগরিকদের মাথায় হাত। সেই ভিড়ের অধিকাংশের মুখে মাস্ক পর্যন্ত ছিল না।

ভিডিয়োটি দেখে শিল্পা শেট্টির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা বলেছেন, ‘প্রেক্ষাগৃহটি যেন করোনা-মুক্ত এলাকা!’ তাঁর পাশাপাশি অন্য নেটাগরিকরাও নিজেদের বিরক্তি ও হতাশা প্রকাশ করেছেন সেই ভাইরাল ভিডিয়োয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood COVID-19 Social distancing Mumbai Saga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE