Advertisement
১১ মে ২০২৪
Darshana Banik

Darshana Banik: কয়েক দিনেই কেমন বদলে গিয়েছে তাজপুর, আতঙ্কিত দর্শনা

কিছু দিন আগে শ্যুটিংয়ের কাজে তাজপুর গিয়েছিলেন দর্শনা। সেই সময়ের একটি ভিডিয়ো পোস্ট করেন তিনি। সেখানে দেখা যাচ্ছে সমুদ্রের জলে হাসি খুশি দর্শনা।

দর্শনা বনিক।

দর্শনা বনিক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২১ ২১:১৫
Share: Save:

ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাব পড়েছে তাজপুরে। ক্ষয়ক্ষতিও হয়েছে। সেই ছবি দেখে অভিনেত্রী দর্শনা বণিক আতঙ্কিত। প্রকৃতি যে কতটা অনিশ্চয়তায় ভরা সেই প্রমাণ পেয়েছেন তিনি। বৃহস্পতিবার সেই কথাই তুলে ধরলেন তাঁর ইনস্টাগ্রামের পাতায়।

কিছু দিন আগে শ্যুটিংয়ের কাজে তাজপুর গিয়েছিলেন দর্শনা। সেই সময়ের একটি ভিডিয়ো পোস্ট করেন তিনি। সেখানে দেখা যাচ্ছে সমুদ্রের জলে হাসি খুশি দর্শনা। একটি কালো জামা আর সাদা স্কার্ট পরে হাতে জুতো নিয়ে জলের ওপর দিয়ে দৌড়ে আসছেন তিনি। যতটা খুশি তাঁকে ভিডিয়োতে দেখাচ্ছে, সঙ্গের লেখা বুঝিয়ে দিচ্ছে যে খুব আনন্দে নেই ‘আসছে আবার শবর’-এর অভিনেত্রী। দর্শনা লিখেছেন, ‘প্রকৃতি যেন জীবনের আরেক নাম। দুটোই অনিশ্চয়তায় ভরা। কিছু দিন আগে জায়গাটায় আনন্দ উপচে পড়ছিল কিন্তু আজ তছনছ হয়ে গিয়েছে ঘূর্ণিঝড়ে। সময় এসে গিয়েছে সচেতন হওয়ার। আমাদের দায়িত্ব প্রকৃতির দিকে নজর দেওয়া’। উষ্ণায়ন কী ভাবে পৃথিবীর ছবিটা বদলে দিচ্ছে সে কথাও বললেন তিনি।

‘জোজো’, ‘আমি আসব ফিরে’, ‘ল্যাবরেটরি’-র মতো ছবিতে কাজ করেছেন তিনি। শুধু এপার বাংলায় নয়। দর্শনা পা রেখেছেন ঢালিউডেও। ওপার বাংলার অভিনেতা শাকিব খানের সঙ্গে ‘অন্তরাত্মা’ ছবিতে কাজ করছেন তিনি। সেই সঙ্গে শৌভিক ভট্টাচার্যের ছবি ‘মৃগয়া’-তেও দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Darshana Banik
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE