Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rani Rashmoni

Rani Rashmoni: ‘গদাধর’ থেকে ‘শ্রী রামকৃষ্ণ’ হয়ে ওঠার সাক্ষী হবে ‘রাণী রাসমণি’?

‘রানিমা’র যাত্রা শেষের খবরে স্মৃতিমেদুর আব্দুন গাজী নূরও। তিনি এই ধারাবাহিকে রাসমণির স্বামী রাজচন্দ্র দাসের ভূমিকা অভিনয় করেছিলেন।

‘গদাধর’ থেকে ‘শ্রী রামকৃষ্ণ’ হয়ে ওঠার সাক্ষী হবে এই ধারাবাহিক। 

‘গদাধর’ থেকে ‘শ্রী রামকৃষ্ণ’ হয়ে ওঠার সাক্ষী হবে এই ধারাবাহিক। 

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২১ ২০:১৪
Share: Save:

‘রাণী রাসমণি’র প্রোমো দেখে মুষড়ে পড়েছিলেন দর্শকেরা। নেটমাধ্যমে নেটাগরিকদের আফসোস, ‘এমন একটা ভাল ধারাবাহিকও শেষের পথে!’ মনখারাপ স্বয়ং ‘রানিমা’ দিতিপ্রিয়া রায়েরও। ৪ বছরের চেনা ‘সংসার’ ছেড়ে ছুটি নিতে হবে তাঁকেও। যদিও দিতিপ্রিয়া এবং পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন, ‘‘এক্ষুণি শেষ হচ্ছে না ধারাবাহিক। রানিমা না থাকলেও তাঁর উত্তর পর্ব দেখাবে ‘রাণী রাসমণি’।’’ সেই বক্তব্যেই সিলমোহর দিল জি বাংলা কর্তৃপক্ষ। চ্যানেলের পক্ষ থেকে আনন্দবাজার ডিজিটালকে জানানো হয়, ‘গদাধর’ থেকে ‘শ্রী রামকৃষ্ণ’ হয়ে ওঠার সাক্ষী হবে এই ধারাবাহিক।

নতুন পর্বে কী থাকবে? চ্যানেল কর্তৃপক্ষের কথায়, ‘‘১৮৬১ সালে রানির মৃত্যুর পর ‘রাসমণি’র উত্তর পর্বে দক্ষিণেশ্বরের মন্দিরের নানা ঘটনা, মূলতঃ গদাধরের শ্রীরামকৃষ্ণ হয়ে ওঠা ধরা থাকবে ধারাবাহিকে। গদাধরের জীবনে সারদামণির আগমন ইতিমধ্যেই দেখানো হয়েছে। তার পরবর্তী ঘটনা আগামী দিনে দেখবেন দর্শক। উঠে আসবে বহু ঐতিহাসিক চরিত্র। যেমন, ভৈরবী, তোতাপুরী, গোবিন্দ রায়। এঁরা প্রত্যেকেই গদাধরের সাধনসঙ্গী ছিলেন। থাকবে ঠাকুর-মায়ের জীবনও।’’ তবে স্বামী বিবেকান্দ এই ধারাবাহিকে আসবেন কিনা সে বিষয়ে এক্ষুণি কিছু জানায়নি চ্যানেল।

‘রানিমা’র যাত্রা শেষের খবরে স্মৃতিমেদুর আব্দুন গাজী নূরও। তিনি এই ধারাবাহিকে রাসমণির স্বামী রাজচন্দ্র দাসের ভূমিকা অভিনয় করেছিলেন। নিজের সামাজিক পাতায় পুরনো ছবি ভাগ করে নেওয়ার পাশাপাশি আনন্দবাজার ডিজিটালকে জানান, ‘‘দিতিপ্রিয়া গুণী অভিনেত্রী। তাই চরিত্রের প্রতিটি স্তরে নিজেকে অনায়াসে সাজিয়ে নিয়েছিলেন। যদিও রাসমণি এক্ষুণি শেষ হচ্ছে না। এর পর দক্ষিণেশ্বরের গল্প চলবে।’’

একই সঙ্গে আব্দুনের দাবি, একটি চরিত্র শেষ মানে নতুন চরিত্রে আগমন। ‘গদাধর’ হিসেবে সৌরভ সাহা ইতিমধ্যেই জনপ্রিয়। আশা, দিতিপ্রিয়ার মতোই সৌরভ অনায়াসেই এগিয়ে নিয়ে যাবেন ধারাবাহিকের আগামী পর্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rani Rashmoni Serial Zee Bangla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE