Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anurag Kashyap

Anurag Kashyap: আচমকা বুকে ব্যথা, অ্যাঞ্জিওপ্লাস্টি হল পরিচালক অনুরাগ কশ্যপের

গত সপ্তাহের অনুরাগ বুকে সামান্য ব্যথা অনুভব করেন। তখনই চিকিৎসকের পরামর্শ নেওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

অনুরাগ কশ্যপ।

অনুরাগ কশ্যপ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২১ ১৮:৫১
Share: Save:

দিন কয়েক আগে আচমকা বুকে ব্যথা শুরু হয় বলিউডের পরিচালক তথা প্রযোজক অনুরাগ কশ্যপের। এর পরেই মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। সূত্রের খবর, বিভিন্ন পরীক্ষানিরীক্ষার পর তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করার সিদ্ধান্ত নিয়েছিলেন চিকিৎসকরা। এখন স্থিতিশীল পরিচালক। ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিনি।

গত সপ্তাহে অনুরাগ বুকে সামান্য ব্যথা অনুভব করেন। তখনই চিকিৎসকের পরামর্শ নেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। আঞ্জিওগ্রাফি করে পরিচালকের হৃদযন্ত্রে কিছু ব্লক পাওয়া যায়। তখনই তড়িঘড়ি তাঁকে অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি করানো হয়। অনুরাগের মুখপাত্র জানিয়েছেন, এই মুহূর্তে পরিচালকের বিশেষ কোনও শারীরিক অসুবিধা নেই। সেরে উঠছেন তিনি। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী এক সপ্তাহ বিশ্রাম নিয়েই ফের কাজে ফিরতে পারবেন অনুরাগ।

তাপসী পান্নুর সঙ্গে ‘দোবারা’ ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলেন পরিচালক। ২০১৮ সালে ‘মনমরজিয়া’-র পর এই ছবিতে ফের জুটি বাঁধতে চলেছেন তাঁরা। গত মার্চ মাসে শেষ হয়েছে এই ছবির শ্যুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Director Anurag Kashyap
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE