Advertisement
০২ মে ২০২৪
Mimi Chakraborty

Cyclone Yaas: মানুষের পাশে থাকার বার্তা দিয়ে ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন মিমির

টুইটারে মিমির আশ্বাসবাণী, এই লড়াইয়ে তিনি এবং তাঁর দল মানুষের পাশে আছে। নিজের এলাকার ঝড়ে বিধ্বস্ত মানুষদের সঙ্গে দেখা করেছেন তিনি।

সাহায্যের হাত বাড়িয়ে দিলেন মিমি।

সাহায্যের হাত বাড়িয়ে দিলেন মিমি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২১ ১৭:০০
Share: Save:

গত বছর আমপানের সময় পথে নেমে নিজের এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছিলেন তৃণমূল সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। ইয়াসের সময়ও অন্যথা হল না। বৃহস্পতিবার ঘূর্ণিঝড় পরবর্তী অবস্থায় আগামী দিনের কর্মসূচী নিয়ে দলের কর্মীদের সঙ্গে বৈঠক করলেন মিমি। একই সঙ্গে ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ শিবির পরিদর্শন করে ত্রাণ দেওয়ার ব্যবস্থাও করছেন সাংসদ অভিনেত্রী।

টুইটারে মিমির আশ্বাসবাণী, এই লড়াইয়ে তিনি এবং তাঁর দল মানুষের পাশে আছে। নিজের এলাকার ঝড়ে বিধ্বস্ত মানুষদের সঙ্গে দেখা করেছেন তিনি। টুইটারে দেওয়া ছবি থেকে জানা যাচ্ছে, দুর্যোগের এই সময়ে তাঁদের খাওয়াদাওয়ার ব্যবস্থাও করেছেন সাংসদ অভিনেত্রী। মিমির এই পদক্ষেপে মুগ্ধ নেটাগরিকরা। সাংসদ অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা।

আমপানের সময় দক্ষিণ ২৪ পরগণার অবস্থা দেখে শিউরে উঠেছিলেন যাদবপুরের সাংসদ। ঝড়ের ২ দিন পরেই পৌঁছে গিয়েছিলেন ভাঙড়, বারুইপুর, সোনারপুরে। সেখানকার মানুষের সমস্যার কথা শুনে তাঁদের সমস্যার সমাধান করেছিলেন। ১ বছর পরেও একই ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন মিমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Mimi Chakraborty Cyclone Yaas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE