Advertisement
০৮ মে ২০২৪
Dabangg

Dabangg-4: পর্দায় ফিরছেন ‘চুলবুল পান্ডে’, ছবির হাল ধরবেন সলমনের পছন্দের পরিচালক

‘দবং-৪’ নিয়ে পর্দায় ফিরছেন ‘চুলবুল পান্ডে’। চলতি বছরেই শুরু হতে পারে শ্যুটিং। এ বার পরিচালনার দায়িত্ব পেতে পারেন তিগমাংশু ধুলিয়া।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৯:৪৯
Share: Save:

গত বছরই ঘোষণা করেছিলেন পর্দায় আবার ফিরছেন ‘চুলবুল পান্ডে’। কবে? সেই হেঁয়ালির জবাব দেননি ভাইজান। খুব তাড়াতাড়ি খুশির খবর পেতে চেলেচেন ‘সল্লু ভাই’-এর ভক্তরা, এমনটাই সংবাদসংস্থার খবর।পরিচালক তিগমাংশু ধুলিয়াই চিত্রনাট্য লিখছেন দবং ৪-এর। তিনি পরিচালনাও করবেন এমনটাই খবর বলিউডের অন্দরে। ২০১৯-এ ‘দবং৩’ ভাল ব্যবসা করতে পারেনি। এই ছবির পরিচালনায় ছিলেন প্রভু দেবা। আশাহত হয়েছিলেন সলমনের ভক্তরাও।

অপরদিকে ‘পান সিং তোমর’ ও ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার’-এ সফল তিগমাংশু। সূত্রের খবর ‘দবং ৪’-এর চিত্রনাট্য লিখছেন তিনি । গল্প পড়ে বেজায় খুশি ‘ভাইজান’। পরিচালনার ভার তিগমাংশুকেই দিতে চান সলমন এমনটাই মনে করছেন অনেকে। সে দিক থেকে সলমন ও ধুলিয়ার জুটি হিসাবে প্রথম কাজ হতে চলেছে ‘দবং-৪’। এর আগে সলমন জানিয়েছিলেন চলতি বছরেই শ্যুটিংয়ের কাজ শুরু করবেন তিনি। আগামী দিনে ‘টাইগার ৩’-এও দেখা যাবে সলমনকে। এই ছবি নিয়ে সলমনের প্রত্যাশা ও দর্শকের কৌতূহলও তুঙ্গে। শাহরুখের ‘পাঠান’ ছবিতেও অতিথি হিসাবে দেখা যাবে ভাইজানকে। আরও খবর আদিত্য চোপড়ার ছবিতে আবার একসঙ্গে দেখা যাবে সলমন-শাহরুখকে। সব মিলিয়ে আগামিদিনে ছবির সাফল্য নিয়ে আশাবাদী সলমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dabangg salman khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE