Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Web Series

Web series: পর্দায় ফিরছেন কলীন ভাই, শ্রীকান্ত! ‘সেক্রেড গেমস’-এর কী খবর, কবে দেখা যাবে নতুন সিজন

পুরনো চরিত্রদের নিয়ে ‘ফ্যামিলি ম্যান-৩’ ওটিটি প্ল্যাটফর্মে ফিরতে পারে এই বছরের শেষের দিকে। ‘মির্জাপুর-৩’-ও আসছে বলে খবর।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৬:৫২
Share: Save:

‘সেক্রেড গেমস’ কি ফিরবে? কবে ফিরবে? ‘ফ্যামিলি ম্যান’? ‘মির্জাপুর’? ওয়েব সিরিজকে কেন্দ্র করে এই দু’বছরে দর্শকের প্রতীক্ষার পারদ এ ভাবেই চড়েছে। তুঙ্গে আগ্রহ।টানটান উত্তেজনা ও আগাম চমক দিয়ে শেয হয় একটা সিরিজ। তার পর দীর্ঘ প্রতীক্ষা। অতিমারির হাত ধরে ওটিটি মাধ্যম ঢুকে পড়েছে দর্শকের অন্দরমহলে। এই মাধ্যমে একটার পর একটা নতুন সিরিজ খুলে দিয়েছে বিনোদনের নতুন দুনিয়া।‘সেক্রেড গেমস’। অনুরাগ কাশ্যপের পরিচালনায় এই সিরিজ জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিল। ২০১৮-এ প্রথম সিজনের পর ২০১৯-এ দ্বিতীয় সিজন দেখানো হয়। তারপর এই সিরিজের আর কোনও খবর নেই। তৃতীয় সিজন আসবে কি না, তা-ও জানা নেই। তবুও প্রতীক্ষায় আছেন দর্শক। অপেক্ষার তালিকাটা বেশ দীর্ঘ।

তবে আশার আলো দেখিয়েছে বেশ কিছু সিরিজও। মুম্বইয়ের সংবাদ সংস্থার খবর অনুয়াযী, খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে জনপ্রিয় কিছু সিরিজের নতুন পর্ব। মনোজ বাজপেয়ীর হাত ধরে ওটিটি প্ল্যটফর্মে ফিরছে ‘ফ্যামিলি ম্যান ৩’। শ্রীকান্ত শিখরের চরিত্রে মনোজ বেশ জনপ্রিয়। তাঁকে ঘিরে দর্শকের প্রত্যাশাও বেড়েছে। এই সিরিজের গল্প শুরু হয়েছে শেষ থেকে। আর এটাই আসল চমক। সূত্রের খবর, পুরনো চরিত্রদের নিয়ে ‘ফ্যামিলি ম্যান-৩’ ওটিটি প্ল্যাটফর্মে ফিরছে এই বছরের শেষের দিকে। ‘মির্জাপুর-২’-এর পর ‘মির্জাপুর-৩’-ও আসছে বলে খবর। এই সিরিজে মাফিয়া ডন ‘কলীন ভাইয়া’র চরিত্রে পঙ্কজ ত্রিপাঠী। কখনও ভাইয়ের হত্যার প্রতিশোধ, কখনও অপরাধ জগতে বাবা-ছেলের ক্ষমতা দখলের লড়াইয়ের কাহিনি দর্শক উপভোগ করেছেন তারিয়ে তারিয়ে। ‘মুন্না’র মৃত্যুর আশঙ্কার মধ্যে দিয়েই শেষ হয়েছিল ‘মির্জাপুর ২’। মু্ন্নার কী হল? সেই কৌতূহল নিয়েই অপেক্ষায় আছেন দর্শক। রোমাঞ্চকর সিরিজে পুরনো চরিত্রদের আবার দেখা যাবে কি না, প্রশ্ন এখন সবার মনে। তবে ‘মির্জাপুর-৩’ কবে আসছে, এখনও পরিষ্কার করে কিছু জানাননি নির্মাতারা। একই ছবি ‘ডেলহি ক্রাইম’-এর । এই সিরিজে পুলিশ অফিসারের চরিত্রে নজর কাড়েন শেফালি শাহ। দর্শকের চাহিদায় নির্মাতারা জানিয়েছিলেন পরবর্তী সিজনও আসবে। কবে? খুব তাড়াতাড়িই সম্ভবত জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE